logo
  • ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

ফেসবুকের কল্যাণে বাড়ি পেতে যাচ্ছেন অন্ধ হাসি বেগম 

ফেসবুকের কল্যাণে বাড়ি পেতে যাচ্ছেন অন্ধ হাসি বেগম 
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক অনেক সময় বিরক্তিকর মনে হয়। তবে কখনো তা কল্যাণও বয়ে আনে। ফেসবুকের কল্যাণে অনেকের আবার সমস্যা সাধানও হয়েছে। অন্ধ হাসিনা বেগমের বেলায় হয়েছে কল্যাণময়। 

বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে যশোরের ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমান অন্ধ হাসি বেগম (৫৫) নামে এক মহিলাকে দিয়েছেন সাদাছড়ি, শীতের কাপড় ও কম্বল। এছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্বাস দিয়েছেন বাড়ি ও ভিজিডি কার্ড করে দেয়ার।

হাসি বেগম উপজেলার নাভারণ ইউনিয়নের কলাগাছী গ্রামের মৃত পান্না হোসেনের স্ত্রী। এক চোখ অন্ধ আরেক চোখে সামান্য ঝাপসা দেখেন তিনি। একমাত্র ছেলেও নিরুদ্দেশ। ভিক্ষাবৃত্তির জন্য যাত্রাপথে তার ভরসা একটি বাঁশের কঞ্চির লাঠি। থাকেন অন্যের পরিত্যক্ত একটি ঘরে। এসব নিয়ে দুইদিন আগে স্থানীয় এক সাংবাদিক তার ফেসবুক ওয়ালে অসহায় হাসির দিকে হাত বাড়ানোর সহযোগিতা কামনা করে একটি পোস্ট করেন। বিষয়টি প্রশাসনের নজরে আসে।

বুধবার বিকেলে হাসি বেগমকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমান তার বাসভবনে ডেকে এনে পথচলার জন্য একটি সাদাছড়ি, ইলেকট্রিক স্টিক, শীতের কাপড় ও কম্বল দিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমান বলেন, অসহায় অন্ধ হাসি বেগমকে একটি বাড়িও বানিয়ে দেয়া হবে। এছাড়াও তাকে ভিজিডি কার্ড প্রদানের ব্যবস্থা করা হবে। 

আরও পড়ুন...
সাপের বিষ নিয়ে প্রতারণার ফাঁদ পাতা হচ্ছে

জিএম/এসএস

RTV Drama
RTVPLUS