• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বরিশালে ৩৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার দুই

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ জানুয়ারি ২০২১, ১৬:৩২
বরিশাল×মামলা×টাকা×নগদ×বাংলাদেশ×রফিকুল×
আরটিভি নিউজ

বরিশালের উজিরপুরে নগদ অ্যাকাউন্ট ব্যবসায়ীর কাছ থেকে প্রতারণার মাধ্যমে ৩৬ লাখ ৪৪ হাজার টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে এবং ৭ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

আজ মামলার দুই আসামিকে আদালতে হাজির করলে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. মনিরুজ্জামান তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা গেছে, মামলার বাদী রানা খান উজিপুর থানাধীন ধামুরা বন্দররস্থ টেম্পুস্ট্যান্ডে মোবাইল ব্যাংকিং নগদ অ্যাকাউন্টের ব্যবসা করে। ব্যবসার স্বার্থে গ্রাহকদের সঙ্গে নগদ এ্যাপের মাধ্যমে টাকা লেনদেন করে থাকে। ১৯ ডিসেম্বর বিকেলে ০১৬১০৪৫০৯৬০ নম্বর থেকে অজ্ঞাতনামা পরিচয়ে এক ব্যক্তি আমাকে ফোন করে আমার নগদ একাউন্টের পিন কোড হ্যাক করে। এরপর আমার একাউন্ট ব্যবহার করে বিজনেস টু বিজনেস ৩৬ লাখ ৮৮ হাজার ৩১৫ টাকা নগদের ডিলারের কাছ থেকে আনে। মুহূর্তের মধ্যে সব টাকা পাঁচটি নম্বরে পাঠানো হয়। ঘটনার কিছুক্ষণ পরেই লেনদেনের সকল তথ্য রানা খানের ব্যবহৃত মোবাইল নম্বরে চলে আসে। এই ঘটনায় উজিরপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে ২৭ ডিসেম্বর অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন রানা খান।

বিষয়টি নিশ্চিত করে উজিরপুর থানার এসআই সুদীব কুমার জানান, এই মামলায় রফিকুল ইসলাম ও ফয়সাল আহম্মেদ জয় নামে দুইজনকে রোববার গ্রেপ্তার করে সোমবার আদালতে সোপর্দ করা হয়। এরপর আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩
প্রবাসীর স্ত্রীকে টার্গেট করে প্রতারণা, হাতিয়ে নেন লাখ লাখ টাকা
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৬ এপ্রিল)
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
X
Fresh