logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোরেলগঞ্জ পৌরসভার মেয়র মনি

মনি×মেয়ের×মোরেলগঞ্জ×পৌরসভা×বাংলাদেশ×
আরটিভি নিউজ
বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এস এম মনিরুল হক তালুকদার মনিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারিভাবে মেয়র নির্বাচিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

এস এম মনিরুল হক তালুকদার মনি মোরেলগঞ্জ পৌরসভা বর্তমান মেয়র। মোরেলগঞ্জ পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার এ তথ্য নিশ্চিত করেছেন।

বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভা নির্বাচনে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা ফরাজী বেনজির আহম্মেদ আরটিভি নিউজকে জানান, গতকাল রোববার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে মেয়র পদের অপর দুই প্রার্থী বিএনপির ফরহাদ হোসেন মিলন ও স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা আব্দুল মজিদ জব্বার তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। এই অবস্থায় প্রতী বরাদ্দের দিনে আজ সোমবার দুপুরে বর্তমান মেয়র আওয়ামী লীগের প্রার্থী এস এম মনিরুল হক তালুকদার মনি মেয়র পদে একক প্রার্থী থাকায় তাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

পৌরসভা নির্বাচনে তৃতীয় ধাপের তফসিল অনুযায়ী আগামী ৩০ জানুয়ারি এ পৌরসভার নির্বাচনে এখন কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানান এই নির্বাচন কর্মকর্তা।

জেবি

RTV Drama
RTVPLUS