• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বগুড়ায় ধর্ষণ এবং ধর্ষণচেষ্টার অভিযোগে ৩ নৃত্যশিল্পী গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ জানুয়ারি ২০২১, ০৯:২২
বগুড়ায় ধর্ষণ এবং ধর্ষণচেষ্টার অভিযোগে ৩ নৃত্যশিল্পী গ্ৰেপ্তার
ফাইল ছবি

বগুড়ায় স্কুল পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণ ও অপর একজনের ধর্ষণচেষ্টার অভিযোগে নৃত্যশিল্পী হিসেবে পরিচিত এক তরুণীসহ তিনজনকে‌ গ্ৰেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৯ জানুয়ারি) বিকেলে আটক ওই তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আটককৃতরা হলো- জ্যাক এস আর ড্যান্স গ্রুপের রাজু আহমেদ (২৭), আতিকুর রহমান নয়ন (৩০) এবং তাদের সহযোগীতাকারী হিসেবে অভিযুক্ত নিসা খাতুন নেহা (১৮)।
ধর্ষণের শিকার কিশোরী (১৪) ও ধর্ষণ চেষ্টার অপর কিশোরী (১৩) শহরে একটি স্কুলে সপ্তম ও পঞ্চম শ্রেণিতে পড়াশোনা করেন। ধর্ষণের শিকার কিশোরীকে মেডিকেল পরীক্ষা করা হয়েছে।

এ ঘটনায় সদর থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক রাজু ওরফে রাজু জ্যাক ও তার সহযোগীতাকারী নেহাকে আটক করে। পরে রাত দেড়াটার দিকে গাবতলি উপজেলার পাঁচ মাইল এলাকা থেকে ধর্ষণচেষ্টার দায়ে অভিযুক্ত নয়নকে আটক করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, আটক ওই তিনজন নৃত্যশিল্পী হিসেবে পরিচিত। তাদের মধ্যে নেহা শহরের দত্তবাড়ি এলাকার বেনিকুন্ড লেনের মিনকো প্যালেসের চতুর্থ তলায় বাসা ভাড়া নিয়ে থাকতেন। নেহার বাবার বাড়ি শহরের মালগ্রাম এলাকায় হওয়ায় প্রতিবেশী ২ কিশোরীর সঙ্গে তার সখ্যতা গড়ে উঠে। মালগ্রামেই নেহার বাবার বাড়িতে ভুক্তভোগী কিশোরীর সঙ্গে অভিযুক্ত দুই যুবকের পরিচয় হয়। পরিচয়ের এক পর্যায়ে তারা তাদের নৃত্যশিল্পী হওয়ার সুযোগ গড়ে দিবে বলে প্রলোভন দেয়। বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) ওই দুই কিশোরীকে আটক তরুণরা নৃত্য বিষয়ে আলোচনার কথা বলে নেহার মাধ্যমে দত্তবাড়ীর ভাড়া বাসায় ডেকে নেয়। দুই কিশোরী তাদের বাসায় বান্ধবীর বাড়িতে যাওয়ার কথা বলে বের হয়ে সেখানে যায়। সেখানে তাদের আড্ডার এক পর্যায়ে রাজু সপ্তম শ্রেণিতে পড়া ১৪ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ করে ও নয়ন পঞ্চম শ্রেণিতে পড়া ১৩ বছরের অপর কিশোরীকে শারীরিকভাবে নির্যাতন চালিয়ে ধর্ষণ চেষ্টা করে। পরদিন শুক্রবার কিশোরীরা সেখান থেকে ছাড়া পেয়ে বাড়িতে গেলে তাদের অভিভাবকের সব কথা বলে দেয়। এরপর ধর্ষিত ও ধর্ষণ চেষ্টার শিকার দুই কিশোরীর পরিবারের পক্ষ থেকে শুক্রবার রাতে সদর থানা পুলিশকে ঘটনা জানায়‌ । পুলিশ রাতভর অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্ৰেফতার করে। শনিবার মামলা দায়ের করা হয়।

বগুড়া সদর থানার ওসি হুমায়ূন কবির জানান, অভিযোগ পাওয়ার পর পরই দ্রুত অভিযান চালিয়ে খুব অল্প সময়ের মধ্যেই অভিযুক্তদের আটক করা হয়। ধর্ষণের শিকার কিশোরীর মেডিকেল পরীক্ষা করা হয়েছে। এদিকে এই ঘটনায় শিকার কিশোরীদের পরিবারের পক্ষ থেকে দাখিল করা অভিযোগ মামলা হিসেবে নথিভুক্ত করে আটক আসামিদেরও মামলায় গ্ৰেপ্তার করে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:

ধর্ষণের পর যৌনপল্লীতে বিক্রির সময় হাতেনাতে ধরা দুলাভাই

দিহানের পরিবারও আইন অনুযায়ী সাজা চায়

আনুশকারের বয়স ও আসামি নিয়ে গড়িমসি, অভিযোগ বাবা-মায়ের (ভিডিও)

বাসা ফাঁকা থাকলেই বান্ধবীদের এনে উল্লাস করতো দিহান

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
মাদক সেবনে বাধা, বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যা
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
X
Fresh