logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

চাঁদপুরে পুলিশের নিকটাত্মীয় মাদকসহ আটক, সোর্সকে মারধরে এসআই ক্লোজ

In Chandpur, a close relative of the police was arrested with drugs, the source was beaten and SI closed
চাঁদপুরে পুলিশের নিকটাত্মীয় মাদকসহ আটক, সোর্সকে মারধরে ক্লোজ এসআই (ডানে)
চাঁদপুরের ফরিদগঞ্জে সোর্স থেকে তথ্য পেয়ে পুলিশ কর্মকর্তার নিকটাত্মীয়কে মাদকসহ আটক করা হয়। এতে ক্ষুব্ধ পুলিশ কর্মকর্তা সোর্সকে মারধর করেন। বিচার চেয়ে ওসির কাছে সোর্স অভিযোগ করেছেন। এতে অভিযুক্ত পুলিশের এসআই আবুল কালামকে পুলিশ লাইনে ক্লোজ করেছে চাঁদপুর জেলা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার), বিপিএম। ঘটনাটি আগে ঘটলেও ৮ জানুয়ারি শুক্রবার বিকেলে থানা পুলিশ এসব তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেন। 

সূত্রে জানা গেছে, সোর্স এর সংবাদের ভিত্তিতে দুইজন মাদক ব্যবসায়ীকে এক কেজি গাঁজাসহ আটক করে এসআই নুরুল ইসলাম। ফরিদগঞ্জ উপজেলার ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়নের মনতলা এলাকা থেকে মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়। 

পুলিশ জানায়, ওই দুই মাদক ব্যবসায়ীর বাড়ি কুমিল্লা সদর দক্ষিণ থানার মুড়াপাড়া গ্রামে। আটককৃত আব্দুর রহিম (২৮) ফরিদগঞ্জ থানার এসআই আবুল কালামের মৃত সহোদর ভাই আক্তার আলীর ছেলে। অপরজন জেঠাতো ভাই আবুল কাশেমের ছেলে মাসুক ওরফে মাসুদুর রহমান (৩২)।

পরদিন বুধবার বিকেলে দুই মাদক কারবারীর তথ্য সরবরাহকারী পুলিশের সোর্স ও সিএনজি অটোরিকশা চালককে থানার সামনে পেয়ে বেদম পিটুনি দেয়। এতে মারাত্মক আহত হন অটোরিকশা চালক। তাকে মারধরের কথা জানিয়ে অটোরিকশা চালক পুলিশের এসপির কাছে মৌখিক অভিযোগ করেন। এতে এসপির নির্দেশে এসআই আবুল কালামকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের ওই সোর্স জানান, এসআই আবুল কালাম আজাদ আমাকে শুধু পিটিয়েই ক্ষান্ত হননি, তিনি আমাকে মারতে মারতে থানার সামনের একটি খাবারের দোকানে নিয়ে হুমকি দিয়ে বলেছেন, আমাকে ইয়াবাসহ চালান দিবে। এমনকি বিভিন্ন মামলার আসামি করে আমার জীবন শেষ করে দেবে। আমি নিরাপত্তাহীনতায় রয়েছি। প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে আমার জীবনের নিরাপত্তা চাই। তবে ঘটনার বিষয়ে এসআই আবুল কালাম আজাদ বলেন, ক্লোজ করার বিষয়ে আমি কিছুই জানি না। তবে চাঁদপুর সদর থানায় বদলির আদেশ হয়েছে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বলেন, আমি ঘটনাটি শুনে পুলিশ সুপারকে জানিয়েছে। বুধবার রাতেই এসআই আবুল কালামকে চাঁদপুর পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। 
পি

RTV Drama
RTVPLUS