• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বাল্কহেডে ডাকাতের হামলায় আহত ৪

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২১, ১৪:১৫
হামলা×আহত×পটুয়াখালী×বাল্কহেড×বাংলাদেশ×
আরটিভি নিউজ

চাঁদপুরের মেঘনা নদীতে বালুবাহী বাল্কহেডে ডাকাতদের হামলায় সুকানি ও শ্রমিকসহ চারজন গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন, পটুয়াখালী জেলার গলাচিপা থানার চরবিশ্বাস গ্রামের জলিল পেধার ছেলে ও বাল্কগেটের সুকানি মিজান পেধা (৪২), একই গ্রামের রশিদ হাওলাদারের ছেলে শ্রমিক বাদল হাওলাদার (৫০), আব্দুল মোতালেবের ছেলে ফরহাদ হাওলাদার (২৩) ও চান মিয়া মুন্সির ছেলে রাকিব (২০)।

গেলো বুধবার দিনগত রাতে চাঁদপুরের মেঘনা নদীর মিয়ার চর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ডাকাতরা এ সময় বাল্কহেডে থাকা ৪শ’ লিটারের দুটি তেলের ড্রাম, দামি কাচি ও নোঙ্গরসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনার পরে আহতরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাসেবা নিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার ৭ জানুয়ারি দুপুরে বাল্কহেডের সুকানি মিজান পেধা জানান, তারা বুধবার দিন বালিবাহী বাল্কহেড নিয়ে পটুয়াখালী থেকে চাঁদপুরের উদ্দেশে রওয়ানা দেন। রাত ৯ টার দিকে তারা চাঁদপুরের মেঘনা নদীর মিয়ার চর এলাকায় আসলে ১০ থেকে ১২ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল ইঞ্জিনচালিত ট্রলারে করে তাদের বাল্কহেডকে উদ্দেশ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন। পরে তারা লাঠিসোটা ও দেশীয় অস্ত্র দেখিয়ে তাদেরকে মেরে রক্তাক্ত জখম করে।

তিনি আরও জানান, ডাকাতরা বাল্কহেডে থাকা চারশ লিটারের দুটি তেলের ড্রাম, দামি কাচি ও নোঙ্গরসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কোনও মামলা হয়নি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এইচএসসি পাসেই পেট্রোলিয়াম করপোরেশনে চাকরি
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৭ এপ্রিল)
ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলা, যুবক নিহত
গরমে ট্রেনের হাইড্রোলিক ব্রেকে আগুন, আহত ১০
X
Fresh