• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

মামাতো ভাইয়ের হাতে ফুফাতো দুই বছরের শিশু খুন

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২১, ০৯:৫১
পাবনা×মামাতো×ভাই×খঅদিজা×বাংলাদেশ×
আরটিভি নিউজ

মামাতো ভাইয়ের হাতে নৃশংসভাবে খুন হলো খাদিজা খাতুন নামের দুই বছরের এক শিশু। বৃহস্পতিবার বিকেল পাঁচটা থেকে সন্ধ্যা সাতটার মধ্যে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত মামাতো ভাই আহসান হাবীবকে (১২) আটক করেছে পুলিশ। নিহত খাদিজা উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের বাবলু হোসেনের মেয়ে। আটক আহসান হাবীব একই গ্রামের সুরুজ হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, আটক আহসান হাবীব মানসিক ভারসাম্যহীন। মাঝে মধ্যেই গ্রামের বিভিন্নজনকে মারধর করে। বিকেলে শিশুটির মা খাবার কিনে দিতে আহসান হাবীবকে দশ টাকা দেন।

পরে মামাতো ভাই আহসান হাবীব শিশু খাদিজাকে কোলে নিয়ে স্থানীয় একটি দোকান থেকে খাবার কিনে দেয়। তারপর থেকে তাদের কোনও খোঁজ ছিল না।

খোঁজাখুঁজি করতে গিয়ে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাড়ির অদূরে মৃত আব্দুল হামিদের ছেলে মো. আব্দুল্লাহর নির্মাণাধীন বাড়িতে শিশুটির মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয় লোকজন।পরে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে।

চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন জানান, শিশুটির মাথায় আঘাতের চিহ্ন ও নির্মাণাধীন ভবনের দেয়ালে রক্তের চিহ্ন দেখে প্রাথমিক ধারণা, শিশুটির মাথায় আঘাত করে হত্যা কাণ্ড।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (৮ মে)
জিসিসির সঙ্গে বাংলাদেশের সম্পর্কের নবদিগন্ত উন্মোচন
বাংলাদেশের তৈরি পোশাক বিশ্বের ১৬০ দেশে: নানক
‘ব্যক্তিগত মুহূর্তের’ ছবি নিজেই ভাইরাল করলেন সামান্থা!
X
Fresh