logo
  • ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭

বিয়ানিবাজারে অস্ত্রসহ ৩ ডাকাত আটক

আটক×সিলেট×শহর×অস্ত্র×পল্লী×বাংলাদেশ
আরটিভি নিউজ
সিলেটের বিয়ানিবাজার পৌর শহরের খাসার পল্লীবিদ্যুৎ অফিসসংলগ্ন এলাকা থেকে অস্ত্রসহ তিন ডাকাতকে আটক করেছে বিয়ানিবাজার  থানা পুলিশ। সিলেট জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন জানান,

বিয়ানীবাজারে বড় ধরনের ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো সংঘবদ্ধ ডাকাতচক্র। এমন খবর পেয়ে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদিপ্ত রায়ের নেতৃত্বে অভিযান চালায় পুলিশ।

একপর্যায়ে পুলিশের বিশ্বস্ত সোর্স এর মাধ্যমে ডাকাত চক্রের গতিবিধি লক্ষ্য নিশ্চিত হলে  গতকাল মঙ্গলবার রাত আটটার দিকে পৌর শহরের খাসা এলাকায় আসার পর আগে থেকে ওৎ পেতে থাকা বিয়ানীবাজার থানা পুলিশ ডাকাতদের বহনকারী মাইক্রোর গতি রোধ করে তিন ডাকাত সদস্যকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

এ সময় ডাকাতদের কাছে থাকা ব্যাগ থেকে দুইটি বন্দুক, একটি রিভলবার, ১৪টি কার্তুজ, তিনটি রাম দা, অত্যাধুনিক কাটারসহ ডাকাতি কাজে ব্যবহৃত হয় এমন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার আরও জানান, ডাকাতদের শীর্ষ নেতাকে গ্রেপ্তার করতে কাজ করছে পুলিশ। তবে  শীতকালে সিলেটের ডাকাতরা সক্রিয় হয়ে উঠে তবে তাদেরকে গ্রেপ্তার করতে এবং সিলেট জেলার জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে জেলা পুলিশের বিভিন্ন টিম মাঠে কাজ করছে।

জেবি

RTV Drama
RTVPLUS