logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

ট্রাক্টরের চাপায় ব্যবসায়ীর মৃত্যু

মৃত্যু×ট্রাক্টর×পঞ্চগড়×ব্যবসায়ী×বাংলাদেশ×
ফাইল ছবি
পঞ্চগড়ে ট্রাক্টরের চাপায় জীবন সেন (২৪) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তার বাড়ি জেলার আটোয়ারি উপজেলার রাধানগড় ইউনিয়নের রসেয়া সেনপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের ভোলানাথ সেনের ছেলে।

আজ বুধবার সকালে উপজেলার মির্জাপুর ইউনিয়নের সরদার পাড়া এলাকায় এ দুর্ঘনাটি ঘটে। নিহতের পরিবারের বরাত দিয়ে রাধানগড় ইউনিয়নের চেয়ারম্যান মো আবু জাহেদ জানান, জীবন সেন আটোয়ারী উপজেলা শহরে টাইলস্ ও থাই অ্যালুমেনিয়ামের দোকান করতো।

 বেশ কিছুদিন আগে তিনি নতুন দোকান চালু করেছেন। আজ বুধবার সকালে তিনি বাড়ি থেকে বের হয়ে আটোয়ারী উপজেলা শহরের দিকে যাচ্ছিলেন।

এ সময় জীবন মির্জাপুর ইউনিয়নের পঞ্চগড়-রুহিয়া সড়কের আটোয়ারী কলেজ মোড় সরদার পাড়া এলাকায় এলে একটি বালুবাহী ট্রাক্টর জীবনের মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই জীবনের মৃত্যু হয়। এ সময় ট্রাক্টর চালক ও তার সহকারীরা পালিয়ে যায়।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইজার উদ্দীন সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা ট্রাক্টরটিকে জব্দ করে থানায় নিয়ে এসেছি। তবে ট্রাক্টর চালক ও তার সহকারীদের আটক করা সম্ভব হয়নি। তারা ঘটনার পরেই পালিয়ে গেছে।

জেবি

RTV Drama
RTVPLUS