logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ জানুয়ারি ২০২১, ২০:২৪
আপডেট : ০৫ জানুয়ারি ২০২১, ২০:৪১

বৌভাতে মাংস কম দেয়া নিয়ে সংঘর্ষে বরের চাচা নিহত

চাচা×নিহত×বৌভাত×মাংস×বাংলাদেশ×
ফাইল ছবি

বরিশালে বৌভাত অনুষ্ঠানে খাবারে মাংস কম দেয়াকে কেন্দ্র করে বরিশালে একজনকে খুনের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার বিকেলে বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের দক্ষিণ রফিয়াদি গ্রামে এই ঘটনা ঘটে।

নিহদ আজহার মীর (৬৫) ওই এলাকার মৃত মৌজে আলী মীরের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন আগে দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে সজীব মীরের সঙ্গে বরিশাল নগরীর কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমের বিয়ে হয়। দুই দিন  আগে রুনা বেগম বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়ি নেয়া হয় এবং আজ বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। কনে বাড়ি থেকে ৪৮ জন স্বজন সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করে। খাবার খাওয়ার একপর্যায়ে মাংস কম দেয়াকে কেন্দ্র করে কনেপক্ষের সঙ্গে বরপক্ষের স্বজনদের প্রথমে কথা কাটাকাটি হয়।  এরপর দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে কনেপক্ষের মারধরে বরের চাচা আজহার মীর ঘটনাস্থলেই নিহত হয়।

বরিশাল মেট্রোপলোলিটন এয়ারপোর্ট থানা পুলিশের ওসি জাহিদ বিন আলম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। 

জেবি

RTV Drama
RTVPLUS