logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ ইউপি মেম্বারের বিরুদ্ধে

গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগ ইউপি মেম্বারের বিরুদ্ধে
ফাইল ছবি
গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে ফেনীতে খোন্দকার প্রকাশ সাহাব উদ্দিন (৪৫) নামে এক ইউনিয়ন পরিষদের সদস্য বিরুদ্ধে মামলা করা হয়েছে।

রোববার (৩ জানুয়ারি) বিকেলে নির্যাতিতা গৃহবধূ নিজেই মামলা বিষয়টি নিশ্চিত করেন।

মামলার এজাহারে বলা হয়েছে, ইউপি সদস্য সাহাব উদ্দিন ওই গৃহবধূকে দীর্ঘদিন ধরেই অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলেন। তার কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গত ৩০ ডিসেম্বর বিকেল ৩টায় গৃহবধূর ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে তাকে। ধর্ষণচেষ্টায় ব্যর্থ হলে মারধর করে এবং শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে। গৃহবধূর শ্বশুর-শাশুড়ি ঢাকায় থাকার সুবাদে পরিকল্পিতভাবে এ কাজ করেছেন সাহাব উদ্দিন। পরে স্থানীয়রা চলে আসায় সাহাব উদ্দিন মেম্বার সরে পড়েন এবং হুমকি দেন যে, এ বিষয়ে থানায় কোনও ধরনের মামলা করলে ফের ধর্ষণ করবে এবং মেরে মরদেহ গুম করে দেবে।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ওমর হায়দার বলেন, এ বিষয়ে নির্যাতিতা গৃহবধূ মামলা দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেবে পুলিশ।

অভিযুক্ত সাহাব উদ্দিন মেম্বার অভিযোগ অস্বীকার করে বলেন, এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট। আমি ষড়যন্ত্রের স্বীকার। সামনে আমার ইউনিয়ন পরিষদ নির্বাচন। আমার প্রতিপক্ষ শক্তি আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

এসআর/এসএস

RTV Drama
RTVPLUS