logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

লন্ডন থেকে সিলেটে আসলেন ৪৭ প্রবাসী

প্রবাসী×লন্ডন×যাত্রী×কোয়রেন্টিন×বাংলাদেশ×
ছবি সংগৃহীত
যুক্তরাজ্যে নতুন ধরনের করোনাভাইরাস (স্ট্রেইন) ছড়িয়ে পড়ার পর দেশটির রাজধানী লন্ডন থেকে সিলেটে এসেছেন আরও ৪৭ জন যাত্রী।

আজ সোমবার দুপুর ১২টার দিকে বাংলাদেশ বিমানের (বিজি-২০২) একটি ফ্লাইটে সিলেটের আন্তর্জাতিক ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন তারা।

৪৭ জন যাত্রীর মধ্যে ৪১ জন যাত্রী সিলেটের। তাদেরকে সরকারি ব্যবস্থাপনায় বিআরটিসি বাসে করে বিমানবন্দর থেকে নগরীর দরগা গেইটসংলগ্ন হোটেল হলি গেইটে নেয়া হয়েছে। যারা এই হোটেলে থাকতে চাইবেন না তাদেরকে নেয়া হবে একই এলাকার স্টার প্যাসিফিক নামের অপর একটি হোটেলে।

তবে হোটেলের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকার সময় কেউ তাদের সঙ্গে দেখা করতে পারবেন না। সেজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে কঠোর নির্দেশনার পাশাপাশি নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

এদিকে অপ্রীতিকর ঘটনা এড়াতে সোমবার সকাল থেকে সিলেট ওসমানী বিমানবন্দরে সেনাবাহিনী ও পুলিশের  একটি দল অবস্থান নেয়।

সিলেট ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ আরটিভি নিউজকে জানান, বিমানবন্দরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। সেইসঙ্গে জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট রয়েছেন।

সরকারের এমন কার্যক্রমকে যাত্রীদের স্বজনরা ধন্যবাদ জানান।

ওসমানী বিমানবন্দর সূত্রে জানা যায়, সপ্তাহের প্রতি সোমবার ও বৃহস্পতিবার যুক্তরাজ্যের লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট আসে। সর্বশেষ গেলো ২৪ ডিসেম্বর ২০২ জন, ২৮ ডিসেম্বর ২০২ জন এবং ৩১ ডিসেম্বর ২৩৭ যাত্রী নিয়ে বিমানের তিনটি ফ্লাইট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আসে।

জেবি

RTV Drama
RTVPLUS