logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

ময়মনসিংহে বাস-সিএনজি অটোরিকশার সংঘর্ষে নিহত ৭

7 killed in Mymensingh bus-CNG autorickshaw collision
ময়মনসিংহে বাস-সিএনজি অটোরিকশার সংঘর্ষ, ছবি: সংগৃহীত
ময়মনসিংহ-নেত্রকোনা আঞ্চলিক মহাসড়কে বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ৭ যাত্রী নিহত হয়েছেন। আজ রোববার (৩ জানুয়ারি) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের ফেচুয়ালেঞ্জি গ্রামের মৃত হামিদ আলীর ছেলে মাওলানা ফারুক আহমেদ (৪২), তার বড় ভাই নিজাম উদ্দিন (৫), বোন জুলেখা খাতুন (৩০), চাচাতো ভাই রকিবুল (২৯), তার স্ত্রী মাসুমা খাতুন (২৫) ও নবজাতক শিশু এবং সিএনজিচালক সোহাগ (৩০)। 

স্থানীয় সূত্রে জানা গেছে, নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের গাছতলা এলাকায় শাহজালাল পরিবহনের একটি বাস অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই ৭ জনের মৃত্যু হয়। 

প্রতক্ষদর্শীরা জানান, দুপুরের দিকে শহরের শম্ভুগঞ্জ ব্রিজ থেকে একটি অটোরিকশা গৌরিপুরের দিকে যাচ্ছিল। পথে গাছতলা এলাকায় একটি মহেন্দ্রকে ওভারটেক করার চেষ্টা করে অটোরিকশাটি। এসময় ঢাকাগামী একটি বাস অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে কিছুদূর টেনেহিঁচড়ে নিয়ে যায়। এতে শিশুসহ অটোরিকশার ৭ যাত্রী  মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই সারোয়ার আলম জানান, বাসচাপায় অটোরিকশার ৭ যাত্রী নিহত হয়েছেন। উদ্ধার কার্যক্রম চলছে।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, ঘটনাস্থল থেকে এক শিশুসহ ছয়জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তারা মারা যায়। নিহতদের মধ্যে তিনজন পুরুষ, তিনজন নারী ও এক নবজাতক রয়েছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে এবং উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

এসএস/পি

RTV Drama
RTVPLUS