logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

নরসিংদীতে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৪

4 killed in bus-private car collision in Narsingdi
নরসিংদীতে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৪
নরসিংদীর বেলাবোতে ঢাকা-সিলেট মহাসড়কের জংগুয়ায় বাস ও প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নারীসহ ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও ১ জন নারী। আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে নওয়াব আলী নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি গাজীপুরের ইয়াকুব আলীর ছেলে। বাকি ৩ নারীর নাম-পরিচয় পাওয়া যায়নি। আহত আরও একজন নারীকে গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ভৈরব হাইওয়ে থানার ওসি মামুন রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে সিলেটগামী আল মোবারাকা পরিবহনের একটি বাস জংগুয়ায় পৌছালে বিপরীত দিক ভৈরব থেকে আসা একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই প্রাইভেটকারটির ৪ যাত্রীর মৃত্যু হয়। একজনকে মুমুর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নিহতদের মরদেহ ভৈরব হাইওয়ে থানায় রাখা হয়েছে। খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করেছে।

ভৈরব হাইওয়ে থানার ওসি মামুন রহমান জানান, অতিরিক্ত গতির কারণে এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আটককৃত বাসটির চালকের বিরুদ্ধে মামলা করা হবে।

পি

RTV Drama
RTVPLUS