logo
  • ঢাকা সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭

জানাজানি হতেই স্বামীকে নিয়ে প্রেমিক নয়নকে হত্যা করে কুটিলা

প্রেমিক×জমিলা×হত্যা×বেনাপোল×নয়ন×
প্রতিকী ছবি

পরকীয়া প্রেমের কারণে যশোরের বেনাপোলের এনজিও কর্মী আল আমিন ওরফে নয়নকে হত্যা করা হয়েছে। একই গ্রামের জহুর আলীর স্ত্রী কামরুন্নাহার ওরফে কুটিলার সঙ্গে নয়নের পরকীয় সম্পর্কের জের ধরে তাকে হত্যা করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) হত্যার রহস্য উদঘাটন করেছে । একইসঙ্গে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত রশি, ভিকটিম ও আসামির মোবাইল ফোন এবং রশি পোড়ানোর আলামত জব্দ করা হয়েছে।

গ্রেপ্তার দু’জন হলেন, বেনাপোলের দুর্গাপুর গ্রামের লোকমান মির্জার ছেলে জহুর আলী ও জহুর আলীর স্ত্রী কামরুন্নাহার ওরফে কুটিলা। বুধবার রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে বলে পুলিশ সুপার জানান।

আজ বৃহস্পতিবার দুপুরে যশোর পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংএ এ তথ্য জানান পুলিশ সুপার আশরাফ হোসেন।

পুলিশ সুপার আশরাফ হোসেন বলেন, গ্রামের জহুর আলীর স্ত্রী কামরুন্নাহার ওরফে কুটিলার সঙ্গে নয়নের পরকীয় সম্পর্ক ছিল। এ সম্পর্কের কথা এলাকায় জানাজানি হয়ে যায়। কুটিলা এ সম্পর্ক থেকে বের হয়ে আসতে চেয়েছিল। এতে কুটিলা ব্যর্থ হয়। পরে স্বামী-স্ত্রী দুজনে মিলে আল-আমিন নয়নকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী ২৮ ডিসেম্বর রাতে নয়নকে বাড়ি থেকে ডেকে এনে গলায় রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

জেবি

RTV Drama
RTVPLUS