• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

স্থানীয় পৌর নির্বাচনে নেত্রকোনায় প্রথম তৃতীয় লিঙ্গের প্রার্থী

নেত্রকোনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ ডিসেম্বর ২০২০, ২০:১৯
Netrokona is the first third gender candidate in the local municipal elections
স্থানীয় পৌর নির্বাচনে নেত্রকোনায় প্রথম তৃতীয় লিঙ্গের প্রার্থী

প্রথম ধাপের পৌরসভা নির্বাচনে আগামী ২৮ ডিসেম্বর নেত্রকোনার মদন পৌরসভার নির্বাচন হবে। এ নির্বাচনে এবারই প্রথম একজন তৃতীয় লিঙ্গের সংরক্ষিত মহিলা আসনে ওই পৌরসভার ৩, ৪, ৫ ওয়ার্ডে প্রার্থী হয়েছেন।

নেত্রকোনার মদন উপজেলায় ভিক্ষাবৃত্তি বন্ধ করে তারা স্বপ্নের ছোঁয়া নামের একটি কর্মমুখী সংগঠন করেছে। সেই সংগঠনের সাধারণ সম্পাদক সেজুতি তালুকদার সোনালী সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থী হয়ে গত মঙ্গলবার ১ ডিসেম্বর শেষদিনে মনোনয়ন দাখিলের শেষ দিনে মনোনয়নপত্র জমা দেন।

তিনি সমাজের অবহেলিত হিজরাদের নিয়ে জীবন মান উন্নয়ন, তাদের ভিক্ষাবৃত্তি দূর করে স্বাবলম্বী করা, দুস্থ ও প্রতিবন্ধীদের নিয়ে কাজ করে এলাকার মানুষের কাছে পরিচিত হয়েছেন ইতোমধ্যেই।

সোনালী জানান, আমি দীর্ঘদিন ধরে এলাকার অসহায়, গরীব ও অবহেলিত হিজরাদের নিয়ে কাজ করছি। তাদেরকে আর্থিকভাবে সহযোগিতাসহ নানা সমস্যা সমাধানে পাশে থাকি। এলাকার মানুষের উপকার করা ও তাদেরকে যেন সঠিকভাবে সেবা প্রদান করে যেতে পারি, এর জন্য নির্বাচনে প্রার্থী হয়েছি।

মদন পৌরসভার ৩, ৪, ৫ সংরক্ষিত আসনে সেজুতি তালুকদার সোনালীসহ মোট ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করে এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মাঠে নেমেছেন।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা
‘সংসদ সদস্য কোনো প্রার্থীর নির্বাচনী প্রচারণায় যেতে পারবেন না’
চাঁদপুরে তিন উপজেলার ২৬ প্রার্থীর মনোনয়ন বৈধ, বাতিল ৪ 
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির দুই নেতার বিরুদ্ধে ঝাড়ু মিছিল
X
Fresh