logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭

যে কারণে কিশোরের পুরুষাঙ্গ কেটে রাস্তায় ফেলে গেলো বন্ধুরা

Friends cut off the teenager's, penis and left him on the street, rtv news
আহত মো. ইমরান হোসেন
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রিজের নিচ থেকে মো. ইমরান হোসেন (১৫) নামের পুরুষাঙ্গ কাটা অবস্থায় এক কিশোরকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাত ১১টার দিকে সোনারগাঁ থানা পুলিশের একটি টিম ওই কিশোরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

আহত মো. ইমরান হোসেন (১৫) নামের ওই কিশোর উপজেলার হামছাদি গ্রামের আনোয়ার উদ্দিন মিয়ার ছেলে ও মাদরাসাছাত্র।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই ) মো. আরিফ জানান, মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রিজের নিচে মো. ইমরানের পুরুষাঙ্গ কাটা মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি জানান, সন্ধ্যায় বালুয়াপাড়া এলাকায় একটি ওয়াজ মাহফিলে গিয়েছিল ওই কিশোর। পরে সেখান থেকে তার কয়েকজন বন্ধু পানামনগরীতে ঘুরাতে নিয়ে যায়। এরপর পানামনগরে বন্ধুদের মধ্যে কেউ একজন তার চোখ কাপড় দিয়ে বেঁধে ফেলে। পরে তাকে অচেতন করে তার পুরুষাঙ্গ কেটে ফেলে রেখে পালিয়ে যায় তারা। রাত সাড়ে দশটার দিকে ওই কিশোরের জ্ঞান ফিরলে সে পানামনগর থেকে একটি সিএনজি নিয়ে মোগরাপাড়া চৌরাস্তা ব্রিজের নিচে এসে অচেতন হয়ে পরে। ওই সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। তবে কী কারণে এই ঘটনা ঘটেছে তা কেউ বলতে পারেননি। তবে স্থানীয়রা ধারণা করছেন প্রেমসংক্রান্ত কারণে এই ঘটনা ঘটে থাকতে পারে।

জেবি/পি

RTV Drama
RTVPLUS