logo
  • ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭

আরটিভির সিরাজগঞ্জ প্রতিনিধি সুকান্ত সেন আর নেই 

আরটিভির সিরাজগঞ্জ প্রতিনিধি সুকান্ত সেন আর নেই 
সুকান্ত সেন
বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির সিরাজগঞ্জ জেলার স্টাফ রিপোর্টার সুকান্ত সেন মারা গেছেন। 

শনিবার (৫ ডিসেম্বর) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সুকান্ত সেনের জন্ম ১৯৭৬ সালে। তার বাবার নাম সুশান্ত কুমার সেন। 

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন সুকান্ত সেন। হাসপাতালে আনুষ্ঠানিকতা শেষে তার মরদেহ সিরাজগঞ্জ নেয়া হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে মারা যাবার কারণে সকল নিয়ম মেনে সিরাজগঞ্জের মহাশ্মশানে তার মরদেহ সৎকার করা হবে। 

গেল ২০ নভেম্বর শ্বাসকষ্ট হলে ২১ নভেম্বর করোনা পরীক্ষার জন্য নমুনা দেন সুকান্ত। পরীক্ষায় তার করোনা পজিটিভ আসলে তিনি বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন।

২৩ নভেম্বর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ওইদিনই ঢাকায় নেয়া হয়। এরপর ২৫ নভেম্বর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। ২৯ নভেম্বর তার শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাকে আইসিইউতে রেফার্ড করা হয়। ১ ডিসেম্বর দুপুরে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

করোনার চিকিৎসা চলাকালে তার মস্তিষ্কে রক্তক্ষরণ ঘটে। এ কারণে তিনি সংজ্ঞাহীন ছিলেন। লাইফ সাপোর্টে থাকা অবস্থায় আজ তিনি না ফেরার দেশে চলে গেলেন।

সুকান্ত সেন সিরাজগঞ্জ জেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক ছিলেন। সিরাজগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের কথা পত্রিকার নির্বাহী সম্পাদক এবং সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের যুগ্ম সম্পাদক ছিলেন তিনি। এছাড়া সিরাজগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

দীর্ঘ দিন ধরে সুকান্ত সেন দক্ষতা ও সুনামের সঙ্গে আরটিভির কাজ করে আসছিলেন। প্রাণবন্ত উদ্যমী এই রিপোর্টারের মৃত্যুতে শোকাহত আরটিভি পরিবার।

জিএম/এসএস

RTV Drama
RTVPLUS