• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে করোনায় মৃত্যুর সংখ্যা কম’

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ, আরটিভি নিউজ

  ০৪ ডিসেম্বর ২০২০, ১৬:০৪
'Corona deaths lower, in Bangladesh than, rtv new
মানিকগঞ্জের ভাটবাউর এলাকায় পাকা-কাঁচা মালের আড়তের উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি বলেছেন, অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে করোনার সংক্রমণ, মৃত্যু ও আক্রান্তের হার কম; সুস্থতার হার বেশি। শতকরা ৮০ থেকে ৮২ ভাগ করোনা আক্রান্ত ব্যক্তি সুস্থ হচ্ছেন। এই সফলতার কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তার নেতৃত্বেই স্বাস্থ্য বিভাগ সঠিকভাবে কাজ করছে বলেই এটা সম্ভব হয়েছে।

মানিকগঞ্জের ভাটবাউর এলাকায় পাকা-কাঁচা মালের আড়তের উদ্বোধন অনুষ্ঠানে বক্তৃতাকালে মন্ত্রী একথা বলেন।

তিনি বলেন, ‘শীত মৌসুমে সংক্রমণ বাড়ার আশঙ্কা রয়েছে। গত কয়েকদিনে করোনার সংক্রমণ, আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়ে গেছে। করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে রাখতে হলে সকলকে মাস্ক পড়তে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, মানিকগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মো. রমজান আলী, মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা, মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফীল হোসেন, ভাইস চেয়ারম্যান সালেহা ইসলাম, খান রিয়েল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক মামুন খান, মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম জাহিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার সরকার, আড়ত পরিচালনা কমিটির সভাপতি আাব্দুল খালেক ও সাধারণ সম্পাদক আহসান কাজী খেপু।

প্রসঙ্গত, মানিকগঞ্জের কৃষকদের উৎপাদিত কৃষিপণ্যের সুষ্ঠু বাজারজাতকরণের লক্ষ্যে এই আড়ৎ স্থাপন করা হয়েছে। আড়তে ৩০০ দোকান রয়েছে।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৭ এপ্রিল)
বিদ্যুৎ ও গ্যাস কর্তৃপক্ষের ছাড়পত্র ছাড়া ঋণ মিলবে না
ভবনের নকশা অনুমোদনে এসটিপি স্থাপনের শর্ত আরোপের নির্দেশ
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞায় টিআইবির উদ্বেগ 
X
Fresh