logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী, আরটিভি নিউজ

  ০৪ ডিসেম্বর ২০২০, ১৩:০৯
আপডেট : ০৪ ডিসেম্বর ২০২০, ১৩:১৪

বউভাতের দিন বরের মৃত্যু

The groom died, on the day of the wedding, rtv news
বর মো. রফিকুল ইসলাম
পটুয়াখালীর মির্জাগঞ্জে বৌভাত অনুষ্ঠানের দিন বর মো. রফিকুল ইসলামের (৩০) মৃত্যু হয়েছে। গেলো বুধবার দুপুরে বরিশালের শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কয়েকদিন আগে উপজেলার মাধবখালী ইউনিয়নের সফিকুল ইসলামের ছেলে রফিকুল ইসলামের সঙ্গে বেতাগী ভাসনদা এলাকার আবদুল মান্নানের মেয়ে ময়নার বিয়ে হয়। গেলো সোমবার ময়নাদের বাড়িতে বিবাহোত্তর এবং বুধবার ছেলের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়। কিন্তু বৌভাতের অনুষ্ঠানের দিন বিয়ে বাড়ির আনন্দ মুহূর্তের মধ্যে ম্লান হয়ে যায়। 

স্থানীয় বাসিন্দা নুরুল হক জানান, বর রফিক দীর্ঘদিন ধরে থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত। কিছুদিন পর পর তার শরীরের রক্ত পরিবর্তন করতে হয়। রফিক অসুস্থ থাকায় এতোদিন বিয়ে করেননি। সম্প্রতি পারিবারিকভাবে তার বিয়ে হয়। সোমবার অনুষ্ঠান করে নববধূকে বাড়িতে তুলে আনেন। বুধবার ছেলের বাড়িতে বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে বর ও কনে বাড়ির লোকজনসহ স্থানীয় আত্মীয়-স্বজন এ অনুষ্ঠানে উপস্থিত হন। কিন্তু হঠাৎ করে সকাল ১০টার দিকে রফিকুল ইসলাম অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে দুপুর ১২টার দিকে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। দুপুর সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্বামীর মৃত্যুর খবর পেয়ে নববধূ ময়না অজ্ঞান হয়ে পড়েন। তাকেও তাৎক্ষণিকভাবে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিনি সুস্থ হন। বর্তমানে নববধূ চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানায়, রফিকুল ইসলামের এমন মৃত্যু মানা যায় না। কয়েকদিন আগে বিয়ে করেছেন। ভাগ্যের কী নির্মম পরিহাস বৌভাত অনুষ্ঠানের দিন তার মৃত্যু হলো।

এ ব্যাপারে মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম তালুকদার জানান, রফিকুল ইসলামের বাড়িতে বুধবার বৌভাত অনুষ্ঠান ছিল। অথচ এদিন সকালে হঠাৎ অসুস্থ হয়ে বর রফিক মারা গেলো। রাত সাড়ে সাতটার দিকে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জেবি

RTV Drama
RTVPLUS