• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মুরাদনগরে স্বতন্ত্র প্রার্থীর গণসংযোগে সন্ত্রাসী হামলা, ভাংচুর

কুমিল্লা উত্তর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ ডিসেম্বর ২০২০, ১০:১৪
মুরাদনগরে স্বতন্ত্র প্রার্থীর গণসংযোগে সন্ত্রাসী হামলা, ভাংচুর
মুরাদনগরে স্বতন্ত্র প্রার্থীর গণসংযোগে সন্ত্রাসী হামলা

কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মাওলানা আবু বকরের গণসংযোগে সন্ত্রাসী হামলা, গুলি বর্ষণ এবং ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় ওই ইউনিয়নের জায়েদ আলী মার্কেট এলাকায় গণসংযোগকালে এ হামলার ঘটনা ঘটে। এতে ১৮টি মোটরসাইকেল ভাংচুর এবং ১৫ নেতাকর্মীকে পিটিয়ে আহত করা হয়। এ ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্বতন্ত্র প্রার্থী মাওলানা আবু বকর অভিযোগ করে বলেন, ওই ইউনিয়নের সাহেবনগর এলাকায় গণসংযোগ শেষে আমি রামচন্দ্রপুর বাজারে ফিরছিলাম। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার নৌকার মনোনীত প্রার্থী ইকবাল হোসেন সরকারসহ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী নিয়ে চাপিতলা গ্রামে যাচ্ছিলেন। এ সময় আমার গণসংযোগ দেখে তারা গাড়ি থেকে নেমে অতর্কিত হামলা চালায়। এতে ১৮টি মোটরসাইকেল ভাংচুর করে আমাদের উপর গুলি বর্ষণ করা হয়। এ ঘটনায় আমার ১৫ নেতাকর্মী আহত হয়েছে। আহতদের মধ্যে ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং গুরুতর আহত ৩ জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জাহাঙ্গীর আলম সরকারের নির্দেশেই এ হামলা চালানো হয় বলে অভিযোগ করেন তিনি। এ ঘটনায় তিনি বাঙ্গরা বাজার থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান।

তবে অভিযোগ অস্বীকার করে চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন সরকার জানান, তিনি এবং তার চাচা জাহাঙ্গীর আলম সরকারসহ নেতাকর্মীদের পক্ষ থেকে কোনও প্রকার হামলা করা হয়নি। ঘোড়া প্রতীকের প্রার্থী আবু-বকর নিজেই একটি ঘটনার সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের পাঁয়তারা করছে।

বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবু-বকর এর গণসংযোগে হামলা করা হয়েছে বলে আমি জেনেছি। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলা, যুবক নিহত
যে কারণে ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
হামাসের অবস্থানগুলোতে হামলা চালাতে অগ্রসর হচ্ছে ইসরায়েলি বাহিনী
X
Fresh