• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বাড়ি থেকে উচ্ছেদ হওয়া দু’জনকে ঘরে তুলে দিলেন পুলিশ সুপার

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ ডিসেম্বর ২০২০, ২১:৪১
The police, evacuated the two evicted, rtv news
সিলেট

সিলেট জেলার ওসমানীনগর থানার ওসমানপুর ইউনিয়নের অন্তর্গত তাহিরপুর গ্রামের দুই বাকপ্রতিবন্ধী আপন ভাই লিচু এবং খালিস মিয়াকে গতকাল তার চাচা মাসুক উদ্দিন এবং সহযোগী সিরাজসহ পৈতৃক বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ উঠে। বিভিন্ন মাধ্যমে বিষয়টি জানতে পারেন সিলেট জেলা পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন। এরপর এসপির নির্দেশনায় প্রতিবন্ধী লিচু মিয়া ও খালিস মিয়াকে খুঁজতে থাকে পুলিশ। দীর্ঘ অনুসন্ধানের পর গতকাল রাতে বাকপ্রতিবন্ধী লিচু মিয়াকে পার্শ্ববর্তী ইউনিয়নের একটি গ্রামে তাদের আত্মীয়ের বাসায় পাওয়া যায়।

সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন আরটিভি নিউজকে জানান, বিষয়টি জানার পর আমি নিজে রাতেই থানা পুলিশের সহযোগিতায় লিচু মিয়াকে তাদের ঘরে উঠিয়ে দেই। ওসমানীনগর থানা পুলিশ লিচু মিয়ার স্ত্রী, সন্তান এবং তার অপর বাকপ্রতিবন্ধী ভাই খালিস মিয়াকে খুঁজে বের করে তাদের পৈত্রিক বাড়িতে উঠিয়ে দেই। আমি নিজে আজকে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ সময় ওসমানীনগর উপজেলা আওয়মী লীগের সভাপতি আতোয়ার রহমান এবং ওসমানীনগর অতিরিক্ত পুলিশ সুপার এবং ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ উপস্থিত ছিলেন।

গতকাল রাতে এ ঘটনায় ওসমানী নগর থানায় একটি মামলা হয়েছে এবং ওই বাড়িতে অবস্থানকারী কাদের মিয়াকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

আরটিভির অনুসন্ধানে জানা যায়, লন্ডনপ্রবাসী মাসুক উদ্দিন এবং তার আত্মীয় সিরাজ মিলে বাকপ্রতিবন্ধীদেরকে তাদের পৈত্রিক ভূমি থেকে উচ্ছেদ করার জন্য জাল দলিল করে তাদের সঙ্গে প্রতারণা করে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেসিদের সিনেমা এখন বাংলাদেশে!
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৬ এপ্রিল)
বাংলাদেশ-চীনের সামরিক মহড়া, যে প্রতিক্রিয়া জানাল ভারত
X
Fresh