logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

এমসি কলেজের ধর্ষণ মামলার তদন্ত শেষ, যেকোনো সময় চার্জশিট

এমসি কলেজের ধর্ষণ মামলার তদন্ত শেষ, যেকোনো সময় চার্জশিট
এমসি কলেজ
সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে নববধূকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার আট আসামিদের বিরুদ্ধে তদন্ত শেষ যেকোনো সময় মামলার চার্জশিট আদালতে জমা দেবে শাহপরান থানা পুলিশ। 

এদিকে অভিযোগকৃত আট আসামিদের কয়েকজনের ডিএনএ নমুনার সঙ্গে মামলার আলামত হিসেবে সংগ্রহ করা ডিএনএ নমুনার মিল পাওয়া গেছে তবে প্রত্যেক আসামির অপরাধের সঙ্গে সংশ্লিষ্ট ধারা মোতাবেক অভিযোগ আনা হয়েছে। আট আসামিকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করবে পুলিশ। 

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার এবিএম আশরাফ উল্লাহ তাহের বিষয়টি নিশ্চিত করেছেন। 

গত ১ ও ৩ অক্টোবর দুই দিনে এ মামলায় গ্রেপ্তার আটজনের ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়। তারা হলেন- মামলার প্রধান আসামি সাইফুর রহমান, অর্জুন লস্কর ও রবিউল ইসলাম, শাহ মাহবুবুর রহমান রনি, রাজন মিয়া, আইনুদ্দিন, মাহফুজুর রহমান ও তারিকুল ইসলাম তারেক।

উল্লেখ্য, ২৫ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে টিলাগড় এলাকার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে আসা ওই গৃহবধূকে ক্যাম্পাস থেকে তুলে ছাত্রাবাসে নিয়ে ধর্ষণ করেন কয়েকজন ছাত্রলীগ কর্মী।
এ ঘটনায় পরদিন সকালে সেই নববধূর স্বামী বাদী হয়ে শাহপরাণ থানায় ছাত্রলীগ কর্মী সাইফুর রহমানকে প্রধান আসামি করে ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২ ও ৩ জনকে আসামি করে মামলা করেন। মামলায় গ্রেপ্তার আট আসামি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) মামলার চার্জটি আদালতে জমা দেয়া হতে পারে। 

জিএম/এসএস

RTV Drama
RTVPLUS