logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

৯৯৯ নম্বরে কল করে সাজেকে উদ্ধার হলো নারী পর্যটক

A female tourist, was rescued, rtv news
ছবি সংগৃহীত
নাম তার রোকসানা আক্তার (৩৮)। ঢাকা থেকে স্বামী আব্দুল ওহাবসহ রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার 'সাজেক ভ্যালি' বেড়াতে আসেন। প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর সাজেক ভ্যালি পরিদর্শন করে পাহাড়ের নিচে ঝর্ণা দেখার উদ্দেশে আজ মঙ্গলবার সকালে স্বামীসহ রওয়ানা দেন এই দম্পতি।

কিন্তু প্রায় দুই হাজার ফুট নিচে নামার পর হঠাৎ হোঁচট খেয়ে পা ভেঙে ফেলে রোকসানা। এ সময় সাহায্যের জন্য দিশেহারা হয়ে যায় সে।  উপায়ন্তর না দেখে ৯৯৯ এ কল দেয় এই দম্পত্তি।

সকাল নয়টায় ৯৯৯ এর মাধ্যমে কল পেয়ে সাজেকে অবস্থিত লুইলুই পুলিশ ক্যাম্প প্রধান এসআই মুশফিকুর রহমান স্থানীয় জনগণের সহায়তা রোকসানা আক্তারকে উদ্ধার করতে নেমে পড়েন। প্রায় দেড় ঘণ্টা সময় অতিবাহিত করে সকাল সাড়ে দশটায় রোকসানাকে উদ্ধার করে আনেন তারা। পরে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য খাগড়াছড়ি সদরে আসার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে লুইলুই ক্যাম্প পুলিশ।

দ্রুততার সহিত পুলিশি সেবা পেয়ে বাংলাদেশ পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এই দম্পত্তি।

লুইলুই পুলিশ ক্যাম্প প্রধান এসআই মুশফিকুর রহমান জানান, ৯৯৯ নম্বর থেকে কল পাওয়ার পরপরই আমরা আহত নারী উদ্ধারের চেষ্টা চালাই। স্থানীয়দের সহায়তায় প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে শেষ পর্যন্ত আমরা সক্ষম হই। বর্তমানে আহত নারী সম্পূর্ণ সুস্থ আছেন।

জেবি

RTV Drama
RTVPLUS