logo
  • ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

বিয়ের ১ মাসের মধ্যেই ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা

Within 1 month of the marriage, the BCL leader was beaten to death
মো. সোহেল রানা
কক্সবাজারের চকরিয়া উপজেলায় জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে বিয়ের ১ মাস না যেতেই  মো. সোহেল রানা (২৭) নামের এক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার (২৯ নভেম্বর) দিনগত রাত দেড়টার দিকে চকরিয়া পৌর শহরের ভরামুহুরী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. সোহেল রানা চকরিয়া পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ছিলেন। তিনি উপজেলার পৌরসভার পালাকাটা এলাকার ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা মো. রকিবের ছেলে। এ মাসেই তার বিয়ে হয়েছিল বলে জানান স্বজনরা।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, জমি নিয়ে বিরোধের জের ধরে দিনগত রাত দেড়টার দিকে কতিপয় চিহ্নিত সন্ত্রাসী মো. সোহেল রানার ওপর হামলা করে। এ সময় সন্ত্রাসীরা তাকে পিটিয়ে গুরুতর আহত করে। তবে হামলাকারীদের নাম জানাতে চায়নি কেউই। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় রানাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মারা যান।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে উভয় পক্ষের হামলায় নিহত হন সোহেল নামের এক যুবক। উক্ত ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের মরদেহ থানা হেফাজতে নিয়ে আসার পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের কাউকে ছাড় দেয়া হবে না বলে জানান।

কেএফ

RTV Drama
RTVPLUS