• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লেগে স্কুলছাত্রীর ওপর প্রাইভেটকার

জামালপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ নভেম্বর ২০২০, ১৭:১৫
The private car collided, with the motorcycle, rtv news
জামালপুর

জামালপুর পৌর শহরের মনিরাজপুর মোড় এলাকায় প্রাইভেটকার ও মোটর সাইকেলের পাশাপাশি সংঘর্ষে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক স্কুলছাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন মসজিদের এক ইমাম।

আজ শনিবার সকালে জামালপুর-দেওয়ানগঞ্জ হাইওয়ে রাস্তায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রীর নাম সুবর্ণা (১০)।সে মনিরাজপুর এলাকার মো. সজিব হোসেনের মেয়ে এবং পৌর শহরের বগাবাইদ আজাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী।

স্থানীয় জাবালে নূর মসজিদের মক্তবে পড়া শেষে বাড়ি ফেরার সময় সহপাঠীদের জন্য ওই রাস্তার পাশে দাঁড়িয়ে থাকার সময় প্রাইভেটকার ও মোটরসাইকেলর সংঘর্ষ হলে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সুবর্ণাকে ধাক্কা দেয়। প্রাইভেটকারের ধাক্কায় ঘটনাস্থলেই সে মারা যায়।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্র জানায়, সকালে মক্তবে পড়া শেষে মসজিদসংলগ্ন রাস্তা পার হয়ে সহপাঠীদের জন্য অপেক্ষা করছিল সুবর্ণা।

এ সময় দেওয়ানগঞ্জগামী একটি প্রাইভেটকারের সঙ্গে যোগীর ঘোপা রাস্তা থেকে হাইওয়েতে ওঠা স্থানীয় মসজিদের ইমাম রফিউদ্দিন উজ্জ্বলের মোটরসাইকেলের পাশাপাশি ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সুবর্ণাকে ধাক্কা দিয়ে পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় সুবর্ণা। এ সময় আহত হন ওই ইমাম। আহত ইমাম রফিউদ্দিন উজ্জ্বলকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর পালিয়ে যায় প্রাইভেটকারের চালক। পুলিশ ওই প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-গ- ৩৫-৯৪৩৬) জব্দ করে। এদিকে ময়নাতদন্ত ছাড়াই নিহত সুবর্ণার জানাজা ও দাফন জোহর নামাজের শেষে সম্পন্ন হয়েছে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান আরটিভি নিউজকে জানান, মনিরাজপুর মোড় এলাকায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা স্কুলছাত্রী সুবর্ণা ও ইমাম উজ্জ্বলকে ধাক্কা দিয়ে খাদে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে মারা যায় সুবর্ণা। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজীপুরে গাড়ির ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহী নিহত
সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত
সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ 
সড়ক দুর্ঘটনায় এএসআই নিহত, এসআই হাসপাতালে
X
Fresh