• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘ফুয়াদ আমার ভাগনিকে মেরে ফেলবে ভাবতে পারিনি’

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ নভেম্বর ২০২০, ১৬:০৫
‘I never thought Fouad would kill my niece, rtv news
নিহত মুনমুন মুনা

ময়মনসিংহ নগরীর জামতলা মোড় এলাকায় এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনার পর থেকেই স্বামী ফুয়াদ হোসেন পলাতক রয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি ফিরোজ তালুকদার বলেন, ২০১৪ সালে জামতলা মোড়ের নাসিম হোসেনের ছেলে ফুয়াদ হোসেনের সঙ্গে একই এলাকার মৃত আব্দুল জলিলের মেয়ে মুনমুন মুনার (২৫) বিয়ে হয়। তাদের চার বছর বয়সী একটি মেয়ে রয়েছে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে বনিবনা হচ্ছিল না। ধারণা করা হচ্ছে এরই জেরে ফুয়াদ তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখতে পারে। মুনাকে হাসপাতালে রেখে ফুয়াদসহ তার শ্বশুড়বাড়ির লোকজন পালিয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের মামা ফারুক হোসেন বলেন, গতকাল শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে ফুয়াদ তাদেরকে মোবাইল ফোনে কল করে জানায়, মুনা অসুস্থ তাকে হাসপাতালে নিতে হবে। পরে মুনাকে হাসপাতালে রেখে ফুয়াদ সটকে পড়ে।

তিনি আরও বলেন, শুশ্বরবাড়ির লোকজন প্রায় সময়েই যৌতুকের জন্য মুনাকে মারপিট করতো। তাদের সংসার টিকে থাকার জন্য জায়গা বিক্রি করেও ফুয়াদকে টাকা দেয়া হয়েছে। কিন্তু ফুয়াদ আমার ভাগনীকে মেরে গলায় রশি লাগিয়ে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখবে তা ভাবনার বাইরে ছিল।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
X
Fresh