logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

গাজীপুরে ডাকাতিসহ বিভিন্ন ঘটনায় গ্রেপ্তার ১১

11 arrested in various incidents, including robbery, rtv news
গাজীপুর
গাজীপুর মহানগরের ডাকাতি, ট্রাক চুরি ও জাল টাকা উদ্ধারসহ পৃথক ঘটনায় নারীসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে গাজীপুর মেট্টোপলিটন পুলিশ।

জিএমপি বাসন ও কোনাবাড়ি থানা পুলিশ গেলো রাতে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করে। এ সময় দেশীয় অস্ত্র, জাল টাকা ও একটি ট্রাক উদ্ধার করা হয়। 

জিএমপির উপ-পুলিশ কমিশনার জাকির হাসান আরটিভি নিউজকে জানান, গেলো রাতে বাসন থানাধীন চান্দনা মধ্যপাড়া দেলোয়ারের টিনশেড বাড়িতে ডাকাতির প্রস্তিুতিকালে পুলিশ অভিযান চালিয়ে ছয়জন ডাকাতকে গ্রেপ্তার করে। এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত তিনটি চাপাতি, দুটি ছোড়া, একটি লোহার রড ,অনুমান পাঁচ গজ রশি ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ ।

 গ্রেফতারকৃত  আরিফ হোসেন (২২) সোহেল রানা (২৮),  সুমন মিয়া (২৮), মিজানুর রহমান (২৯), শহিদুল্লাহ (২৪) ও শাহজালাল (২৪) দেশের বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।

 অন্যদিকে, গাজীপুর মহানগরের চান্দনা ও দিঘিরচালা এলাকায় অভিযান চালিয়ে দুই লাখ ৬৩ হাজার টাকার  জালনোটসহ মাজহারুল ইসলাম (২২) ও শাপলা আক্তার (২৩) নামে দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। এছাড়াও গাজীপুরের কোনাবাড়ি থেকে চুরি যাওয়ার চারদিন পর সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে যশোর থেকে একটি ট্রাক উদ্ধার করা হয়েছে।  চুরির সঙ্গে জড়িত থাকায় আনোয়ার হোসেন (৪৭), রিন্টু শেখ (৩২) ও হাসান (৩২) নামে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

জিএমপির উপ-পুলিশ কমিশনার জাকির হাসান জানান, গ্রেপ্তারকৃতদের পৃথক মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

জেবি

RTV Drama
RTVPLUS