logo
  • ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭

রংপুর মহানগর পুলিশের সংবাদ বর্জনের ঘোষণা সাংবাদিকদের

Image of the press conference
সংবাদ সম্মেলনের চিত্র
রংপুর মহানগর পুলিশি এ্যাকশনে সাংবাদিক নির্যাতন ঘটনায় বিচার বঞ্চিত হওয়ায় পুলিশের ইতিবাচক সংবাদ বর্জণসহ তিন দফা কর্মসূচি ঘোষণা করেছেন আন্দোলনরত সাংবাদিকরা।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের আয়োজনে সংবাদ সম্মেলনে এই সিদ্ধান্ত নেয়া হয়। 

এ্যাসোসিয়েশন সভাপতি শাহ নেওয়াজ জনি জানিয়েছেন, এই অপ্রীতিকর ঘটনায় দোষী পুলিশ সদস্যদের বিরুদ্ধে তদন্ত পূর্বক প্রশাসনিক ব্যবস্থা নিতে কয়েক দফা বৈঠকে মহানগর পুলিশ কমিশনার মুহাম্মদ আবদুল আলীম মাহমুদ আশ্বাস দিয়েছেন। কিন্তু ঘটনার ১০ দিন পার হলেও দায়ী পুলিশ সদস্যদের বিরুদ্ধে কার্যকরী কোনো পদক্ষেপ না নেয়ায় এই সিদ্ধান্ত নিতে বাধ্য হন তারা।

এসময় সংবাদ সম্মেলনে রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিক সরকার, রিপোর্টারস ক্লাবের সাধারণ সম্পাদক শাহ বায়োজিদ আহেম্মেদ, সিটি প্রেসক্লাবের শাকিল আহম্মেদ ও আরটিভি রংপুর প্রতিনিধি জাহাঙ্গীর আলম বাদলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

গত ১৭ নভেম্বর সিটি করপোরেশনের উচ্ছেদ অভিযানে বেসরকারি একটি টেলিভিশনের ক্যামেরাপার্সন লিমনকে অমানবিকভাবে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে পুলিশ। আহত লিমন এখনও চিকিৎসাধীন আছেন রংপুর মেডিকেলে।

জিএ 

RTV Drama
RTVPLUS