logo
  • ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭

শাহজাহানপুর রেলওয়ে কলোনীতে তরুণকে পিটিয়ে হত্যা

Young man beaten to death in Shahjahanpur railway colony
ফাইল ছবি
রাজধানীর শাহজাহানপুরে সুজন (২২) নামের এক তরুণকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) শাহজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল আনছার ঘটনাটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল বুধবার (২৫ নভেম্বর) সকালে সুজন তার বন্ধু মাসুমের সঙ্গে শাহজাহানপুর রেলওয়ে কলোনীতে যায়। সেখানে পূর্ব-শত্রুতার জেরে এরশাদ ও এরশাদের ভাইসহ আরো কয়েকজন কাঠ, বাঁশ দিয়ে পিটিয়ে আহত করে সুজনকে। পরে তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঢামেক হাসপাতালে সুজনের শারীরিক অবস্থার অবনতি হলে পান্থপথ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার সময়ে অ্যাম্বুলেন্সে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, মৃত্যুর সংবাদ পেয়ে মরদেহটি থানায় নিয়ে আসা হয়। পরে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে হাসপাতাল মর্গে পাঠানো হয়। সুজনের পিঠে-কপালে ও কানের নিচে কাটা চিহ্ন পেয়েছেন ফরেনসিক বিভাগের চিকিৎসক। এছাড়া তার থুঁতনি ও গলায় নীলা ফোলা চিহ্নও রয়েছে।

তিনি আরও জানান, সুজনের পরিবারের কাছ থেকে জানতে পেরেছি পূর্ব-শত্রুতার জেরে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তার পরিবার থানায় মামলা দায়ের করেছে। অভিযুক্ত এরশাদের মা ও বোনকে গ্রেপ্তার করা হয়েছে। কি নিয়ে তাদের মধ্যে শত্রুতা ছিলো সেটি জানার চেষ্টা চলছে।

নিহত সুজনের মামাতো ভাই মো. কালু মিয়া জানান, সুজন খিলগাঁওয়ের তারাবাগের ২ নম্বর রোড এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করতেন। তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে উপজেলার চৌরাপাড়ায়। ৪ ভাই ৩ বোনের মধ্যে সুজন ছিলো দ্বিতীয়। শাহজাহানপুর এলাকায় ফার্নিচারের দোকানে কাজ করতো সুজন।

কেএফ

RTV Drama
RTVPLUS