logo
  • ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭

ইউএনও-চেয়ারম্যান পাল্টাপাল্টি দ্বন্দ্ব: তদন্তে বিভাগীয় কমিশনার

UNO-Chairman reciprocal conflict: Divisional Commissioner in investigation
ইউএনও-চেয়ারম্যান পাল্টাপাল্টির দ্বন্দ্বের ঘটনা তদন্তে বিভাগীয় কমিশনার
লালমনিরহাটের আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানের মধ্যে বিরাজমান দ্বন্দ্বের জেরে একে অপরের বিরুদ্ধে দাখিলকৃত অভিযোগ তদন্ত করেছেন রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওহাব ভুইঞা।

তিনি আজ (মঙ্গলবার) সকাল ১১টা থেকে টানা ৪ ঘণ্টা আদিতমারী উপজেলা পরিষদের একটি কক্ষে আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মনছুর উদ্দীন ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের ১৭ জন কর্মকর্তার সাথে ও পরে উপজেলা চেয়ারম্যান ইমরুল কায়েস ফারুক এর পৃথক পৃথকভাবে সাক্ষাৎকার গ্রহণ করেন।

তদন্ত শেষে তিনি সাংবাদিকদের জানান, তদন্ত নয় মন্ত্রণালয় থেকে (জনপ্রশাসন থেকে) নির্দেশনা পেয়ে আমি ঘটনাটি জানতে এসেছি। আপনারা যা শুনেছেন তার সাথে আমার কথা মিলবে কিনা জানি না। তবে কার কার সাথে কথা হয়েছে, কি জেনেছি তা এখনই বলা সম্ভব নয়। এটি পর্যবেক্ষণ করে পরে জানানো যাবে।

এসময় তার সাথে ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মো. আবু জাফরসহ অন্যান্য কর্মকর্তারা।

উল্লেখ্য, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তার মধ্যে দ্বন্দ্বের জেরে গত ১২ নভেম্বর উপজেলা পরিষদে একটি সমন্বয়সভা চলাকালীন উভয়ের মধ্যে পরিষদের কাজ নিয়ে মতবিরোধ দেখা দিলে হট্টগোলে সভাটি পণ্ড হয়। ওইদিনই উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলা চেয়ারম্যান এর বিরুদ্ধে আদিতমারী থানায় এসব বিষয়ে একটি সাধারণ ডায়েরি ও পরে পরিষদের ১৭ জন কর্মকর্তাসহ তার বিরুদ্ধে জেলা প্রশাসক এর নিকট অভিযোগ করেন।
পি
 

RTV Drama
RTVPLUS