logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭

দুই দিন পর বাড়ি ফিরলো ধর্ষণের শিকার স্কুলছাত্রী

The raped schoolgirl, was able to return, rtv news
ধর্ষণ
মাদারীপুরের রাজৈরে ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বিষ্ণু নামে এক বখাটের বিরুদ্ধে। নির্যাতিতা ওই শিক্ষার্থীকে ভর্তি করা হয়েছে জেলা সদর হাসপাতালে। এ ঘটনায় বখাটে বিষ্ণু ও তার সহযোগীর বিরুদ্ধে রাজৈর থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই দুইজন পলাতক।

স্বজনরা জানায়, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে বাড়ির ওঠানের টিউবওয়েলে হাত ধুতে যায় সপ্তম শ্রেণির ওই শিক্ষার্থী। এ সময় ওৎ পেতে থাকা মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম উত্তরপাড়ার এলাকার বখাটে বিষ্ণু কীর্ত্তনীয়া তার বন্ধুর সহযোগিতায় ১৪ বছরের ওই শিক্ষার্থীকে গামছা দিয়ে মুখ ও হাত বেঁধে মোটরসাইকেলে তুলে অজ্ঞাত একটি স্থানে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে দুইদিন আটকে রেখে ধর্ষণ করে বলে অভিযোগ নির্যাতিতা ও তার পরিবারের। পরে কৌশলে বাড়ি এসে জানালে পরিবারের লোকজন গতকাল সোমবার রাতে ওই শিক্ষার্থীকে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

নির্যাতিতার হাসপাতালে চিকিৎসা চলছে। পরীক্ষা শেষে রিপোর্ট প্রদান করা হবে বলে জানায় জেলা সদর হাসপাতালের মেডিকেল অফিসার আবু সফর হাওলাদার।  এদিকে মামলা দায়েরের পরে তথ্য প্রযুক্তির সহয়তায় অভিযুক্তকে ধরতে অভিযান চলছে বলে জানান পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান।

জেবি

RTV Drama
RTVPLUS