• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বাবার খোঁজে গণকের কাছে ছেলে, বাড়ি থেকে খবর এলো লাশ ভাসছে পুকুরে

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ নভেম্বর ২০২০, ১৬:১৮
The boy came to the fortune teller, in search of his father, rtv news
ছবি সংগৃহীত

নওগাঁর রাণীনগর উপজেলায় নিখোঁজের চার দিনের মাথায় পুকুর থেকে ভাসমান অবস্থায় মজিবর ফকির (৭৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল সোমবার রাতে উপজেলার একডালা ইউনিয়নের শরিয়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।বৃদ্ধ মজিবর ফকির শরিয়া গ্রামের মৃত বয়তুল্লা ফকিরের ছেলে। আজ মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠিয়েছে পুলিশ।

বৃদ্ধ মজিবর ফকিরের ছেলে ফারুক ফকির বলেন, গেলো শুক্রবার ফজরের নামাজ পরে মসজিদ থেকে বের হন তার বাবা। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজা-খুঁজি করে সন্ধান না পাওয়ায় গতকাল সোমবার সকালে নাটোরে একজন গণকের কাছে যান তিনি।

এ সময় বাড়ি থেকে ফোন দিয়ে জানানো হয় গ্রামের একটি পুকুরে মরদেহ ভাসছে। খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ রাতে এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মঙ্গলবার সকালে মর্গে পাঠানো হয়েছে। ফারুক ফকির আরও জানান, তার বাবা মানসিক ভারসাম্যহীন ছিলেন।

এ ব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহুরুল হক আরটিভি নিউজকে বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিষখালী নদীতে মৎস্য বিভাগের অভিযান, জেলে নিখোঁজ
নওগাঁয় নদী, খাল-বিল দখল ও দূষণের প্রতিবাদে মানববন্ধন
নওগাঁয় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৩৯.২ ডিগ্রি 
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
X
Fresh