logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

কাভার্ডভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১

1 killed in collision between, covered van, rtv news
সড়ক দুর্ঘটনা
নরসিংদীর শিবপুরে কাভার্ডভ্যান ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই  একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচজন।

আজ মঙ্গলবার সকাল ৯ টার দিকে ঢাকা-মনোহরদী আঞ্চলিক সড়কের শিবপুর খাদ্যগুদামের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম শফিকুল ইসলাম (৩৮)। তিনি নরসিংদীর মনোহরদী উপজেলার চন্দনপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। নিহত শফিকুল ইসলাম মাধবদীর মুন টেক্সটাইলে কর্মরত ছিলেন। আজ সকালে  সিএনজিতে করে কর্মস্থলে যাচ্ছিলেন। 

শিবপুর মডেল থানার এসআই আফজাল আরটিভি নিউজকে জানান, ঢাকা থেকে ফ্রেশ সিমেন্ট নিয়ে একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো ড১২-১৫৮৩) মনোহরদীর দিকে যাচ্ছিল। অপরদিক থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি ইটাখোলার দিকে যাওয়ার সময় শিবপুর উপজেলার খাদ্য গুদামের সামনে ওভারটেক করার সময় মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ট্রাকের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক পালিয়ে যান।সিএনজিতে থাকা একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় আহতরা হলেন- শিবপুর উপজেলার দুপাতপুর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে মাসুদ (৩৫), মনোহরদী উপজেলার লেবুতলা গ্রামের আকমলের ছেলে মাহমুদল (২৪), কাদেরের ছেলে রাশেদ (২৪), ব্রাহ্মণপাড়ার আব্দুল আউয়ালের ছেলে জহিরুল(৪৫) ও কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার বড়চলা গ্রামের আবদুল মতিনের ছেলে হান্নান (৩৫)।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান আরটিভি নিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জেবি

RTV Drama
RTVPLUS