logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

মায়ের অভিযোগে ছেলের এক বছরের কারাদণ্ড

The son was sentenced, to one year imprisonment, rtv news
ছবি সংগৃহীত
পিরোজপুরের কাউখালীতে নেশাগ্রস্ত ছেলে চাঁন হাওলাদার (২২) নামের এক যুবকের বিরুদ্ধে মায়ের দেয়া অভিযোগে এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথির ভ্রাম্যমাণ আদালত এ দণ্ড প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত চাঁন হাওলাদার উপজেলার চিড়াপাড়া পাড়সাতুরিয়া ইউনিয়নের নিলতী গ্রামের শাহজাহান হাওলাদারের ছেলে।

জানা গেছে, দণ্ডপ্রাপ্ত মাদকাসক্ত যুবক চাঁন হাওলাদার তার মা হেলেনা বেগমের কাছে প্রায়ই মাদক কেনার জন্য টাকা দাবি করতো। আর এ টাকা  না দেয়ায়  ছেলে তার মাকে মারধর করতো। শনিবার সকালে ভুক্তভোগী মা এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. খালেদা খাতুন রেখার কাছে অভিযোগ দেন। পরে তিনি বিষয়টি উপজেলা সহকারী কমিশনারকে  (ভুমি) জান্নাত আরা তিথিকে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণে নির্দেশ দেন।  

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ওই দিন বাড়িতে গিয়ে মায়ের দেয়া অভিযোগের সত্যতা পান। পরে তিনি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাদকাসক্ত ছেলেকে এক বছরের কারাদণ্ড দেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথি আরটিভি নিউজকে জানান, মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে তার মা হেলেনা বেগম তার ওপর অত্যাচারের অভিযোগ করেন। আর সরেজমিনে ওই অভিযোগের সত্যতা প্রমাণ পাওয়ায় ওই মাদকাসক্ত  ছেলেকে এক বছরের কারাদণ্ড প্রদান করা হয়।

প্রসঙ্গত, ওই মাদকাসক্ত যুবকের নেশার টাকার জন্য অত্যাচারে অতিষ্ঠ হয়ে গেলো এক বছর আগে এক সন্তানের জননী তার স্ত্রী তাকে ছেড়ে চলে যান। আর তার পিতা কিডনি রোগের আক্রান্ত হয়ে গত প্রায় দুই বছর ধরে গুরুতর অসুস্থ রয়েছেন। 

জেবি

RTV Drama
RTVPLUS