• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বরগুনায় বাস চলাচল বন্ধ

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ নভেম্বর ২০২০, ১২:২৮
Bus service, stopped in Barguna, rtv news
বরগুনায় শ্রমিক ইউনিয়নের মানববন্ধন সমাবেশ

বরগুনা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বেতাগী উপজেলার সাত নম্বর সরিষামুড়ি ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যান ইমাম হাসান শিপন জোমাদ্দারকে কুপিয়ে বাম পা বিচ্ছিন্ন, ডান পা ও ডান হাতের রগ কর্তন করে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। আসামিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বরগুনা সকল রোডের বাস চলাচল বন্ধ করে দিয়েছে মালিক সমিতি।

আজ শনিবার সকাল দশটায় বরগুনা টাউন হল চত্বরে মানববন্ধন করেছে শ্রমিক ইউনিয়ন। মানববন্ধন শেষে বরগুনা শহরে বিক্ষোভ মিছিল করেন তারা।

মিছিল শেষে প্রেসক্লাব চত্বরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, বাস মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা কিসলু ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি শাহাবুদ্দিন সাবু।

এ সময় তারা বলেন, যে পর্যন্ত আসামিদেরকে গ্রেপ্তার না করা হবে ততোদিন এ আন্দোলন চলবে।

গতকাল শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ী ইউনিয়নের কালিকাবাড়ি বাজারে একটি বিয়ের দাওয়াত খেয়ে মোটর সাইকেলে আসার পথে ইমাম হাসান শিপন জোমাদ্দারের ওপর এ হামলার ঘটনা ঘটে। পরে তাকে আহতাবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল স্থানান্তর করা হয়। সেখান থেকেও উন্নত চিকিৎসা করার জন্য তাকে ঢাকা পঙ্গু হাসপাতাল নেওয়া হয়েছে।

নির্বাচনের প্রতিদ্বন্দ্বী সাবেক ইউপি চেয়ারম্যান ইউসুফ শরীফ ও তার তিন ছেলে মিলে এ ঘটনাটি ঘটিয়েছে বলে জানিয়েছেন আহত ইমাম হাসান শিপন জোমাদ্দার। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত বেড়ে ৯ 
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত ৬
তালতলীতে ‘হিটস্ট্রোকে’ শ্রমিকের মৃত্যু
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
X
Fresh