logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ নভেম্বর ২০২০, ১৪:৩১
আপডেট : ১৮ নভেম্বর ২০২০, ১৪:৪০

৫২২ কিলোমিটার পাড়ি দিয়েছে সাইক্লিং এক্সপেডিশন দল

The cycling expedition, team has covered, rtv news
৫২২ কিলোমিটার পথ পাড়ি দেয়ার দিচ্ছে সাইক্লিং এক্সপেডিশন দল
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর মুজিববর্ষ সাইক্লিং এক্সপেডিশন দল টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেনানিবাসে এসে পৌঁছেছে।

তেতুঁলিয়ার বাংলাবান্ধা থেকে যাত্রা শুরু করা ১০০ সদস্য বিশিষ্ট সাইক্লিং দলটি ৬ষ্ঠ দিনে ৫২২ কিলোমিটার পথ সাইক্লিং করে গতকাল মঙ্গলবার বঙ্গবন্ধু সেনানিবাসে আসেন। সেখানে ঘাটাইল এরিয়া কমান্ডার ও ১৯ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল সাকিল আহমেদ তাদের ফুল দিয়ে স্বাগত জানান।

সাইক্লিং এক্সপেডিশন দলটি বঙ্গবন্ধু সেনানিবাসে একদিন দুই রাত যাপন করে তারা বৃহস্পতিবার সকালে সাভার সেনানিবাসের উদ্দেশে যাত্রা শুরু করবে।

সাইক্লিং এক্সপেডিশন দলের প্রধান মেজর আব্দুল্লাহ আসিফ মাহমুদ জানান, গেল ৮ নভেম্বর বাংলাদেশ সেনাবাহিনীর ১০০ জন সেনাসদস্য অদম্য শক্তি ও সাহসিকতার সঙ্গে তেঁতুলিয়ার বাংলাবান্ধা থেকে টেকনাফের শাহ পরীর দ্বীপ পর্যন্ত এক হাজার ১০ কিলোমিটার পথ পাড়ি জমানোর উদ্দেশে যাত্রা শুরু করে।

মঙ্গলবার পর্যন্ত ৬ষ্ঠ দিনে ৫২২ কিলোমিটার পথ পাড়ি দিয়ে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেনানিবাসে আসে। একদিনে তারা সর্বোচ্চ ১২১ কিলোমিটার পথ অতিক্রম করতে পারে। মুজিববর্ষ সাইক্লিং এক্সপেডিশনের সমাপনী অনুষ্ঠান ৫ ডিসেম্বর কক্সবাজারের জলতরঙ্গে অনুষ্ঠিত হবে।

জিএম/জেবি

RTVPLUS