logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ নভেম্বর ২০২০, ২৩:০১
আপডেট : ১৭ নভেম্বর ২০২০, ২৩:০৪

ছোট ভাইয়ের বউকে ধর্ষণ করতে গিয়ে ধরা খেলেন ভাসুর

The brother-in-law was caught trying to rape his younger brother's wife
ছোট ভাইয়ের বউকে ধর্ষণ করতে গিয়ে ধরা খেলেন ভাসুর
নওগাঁর ধামইরহাটে ছোট ভাইয়ের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে বড় ভাইকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ নভেম্বর) সন্ধ্যার দিকে ভুক্তভোগী বাদী হয়ে ভাসুর রুবেল হোসেনের (২৮) বিরুদ্ধে মামলা করলে ৩ ঘণ্টার মধ্যে তাকে আটক করা হয়। রুবেল হোসেন উপজেলার মউশড় গ্রামের দুদু মিয়ার ছেলে। 

গৃহবধূর পারিবারিক সূত্রে জানা গেছে, অভিযুক্ত রুবেল হোসেন ও তার ছোট ভাই একই বাড়িতে বসবাস করেন। গত ১৪ নভেম্বর বিকেল সাড়ে ৩টার দিকে গৃহবধূর স্বামী গরুকে ঘাস খাওয়ানোর জন্য মাঠে যান। এ সময় গৃহবধূকে বাড়িতে একা পেয়ে রুবেল হোসেন তার ঘরে ঢুকে ধর্ষণ করেন। গৃহবধূর চিৎকারে মেঝ ভাসুরের স্ত্রী এগিয়ে এলে রুবেল হোসেন ঘরের জানালার ফাঁক দিয়ে পালিয়ে যায়। সন্ধ্যায় গৃহবধূর স্বামী বাড়িতে এলে বিষয়টি জানান। পরে মামলার সিদ্ধান্ত নেয়া হলে স্থানীয়রা আপস-মীমাংসার আশ্বাস দেন। অবশেষে ভুক্তভোগী তার স্বামীকে নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় রুবেল হোসেনের বিরুদ্ধে মামলা করেন। ভুক্তভোগী এ ন্যাক্কারজনক ঘটনায় ভাসুরের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ভুক্তভোগী সন্ধ্যা ৬টার দিকে মামলা করেন। এরপর রাত ৯টার দিকে আসামি রুবেল হোসেনকে আটক করা হয়েছে। ভুক্তভোগীকে বুধবার নওগাঁ সদর হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হবে। সেই সঙ্গে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
পি
 

RTVPLUS