logo
  • ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ নভেম্বর ২০২০, ১৭:০৩
আপডেট : ১৬ নভেম্বর ২০২০, ২২:০১

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় ট্রাকচালক নিহত, পুলিশ সদস্যসহ আহত ৫

Truck driver killed, 5 injured in road, rtv news
সড়ক দুর্ঘটনা
পঞ্চগড়ে ট্রাক, পুলিশভ্যান ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মো. মনোয়ার হোসেন (৩১) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশ ভ্যান, ট্রাক ও পিকআপের পাঁচজন।

আজ সোমবার দুপুরে পঞ্চগড়-ঢাকা মহাসড়কের ময়দানদিঘী হাইওয়ে পুলিশ অফিসের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত ট্রাক চালকের বাড়ি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামে। তিনি ওই গ্রামের মোকাদ্দেস বিশ্বাসের ছেলে। দুর্ঘটনার পর মহাসড়কের উভয় পাশে বিভিন্ন প্রকার যানবাহন

আটকে পড়ে। ট্রাফিক পুলিশ ও বোদা থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ যানবাহন চলাচলে সহযোগিতা করছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ট্রাকটি মেহেরপুর থেকে পঞ্চগড় যাচ্ছিল। পথিমধ্যে ময়দানদিঘী হাইওয়ে পুলিশ অফিসের সামনে বিপরীত দিক থেকে আসা একটি পুলিশ ভ্যানের মইয়ের মাথা ট্রাকের গ্লাস লেগে সেটি  ভেঙে যায়। পরে  ঘটনাস্থলে তিনি মারা যান। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে আরেকটি পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়। এসময় একটি মোটরসাইকেলও ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যায়। ট্রাক, পুলিশ ভ্যান ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে পুলিশ সদস্য মোরশেদ, এরশাদ, নুরুল ইসলাম, ফজলুর রহমান ও বাবুল আহত হন।

ময়দানদিঘী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মো. হাফিজুর রহমান ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় এক ট্রাকচালক নিহত ও পুলিশ সদস্যসহ পাঁচজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

জেবি

RTVPLUS