logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭

রাজশাহীতে ছিনতাইয়ের সময় অস্ত্রসহ আটক দুই

Two arrested, with weapons during snatching, rtv news
রাজশাহীতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে গ্রেপ্তার দুই
রাজশাহীতে সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে ছিনতাইয়ের প্রস্তুতিকালে অস্ত্রসহ দুইজনকে আটক করা পুলিশ।

গতকাল রোববার রাত সাড়ে ১১টার দিকে রাজশাহী নগরীর আলিফ-লাম-মিম ভাটার সামনে থেকে তাদের আটক করে বোয়ালিয়া থানা পুলিশ।

আটককৃতরা হলো রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চব্বিশনগর এলাকার মহিদুল ইসলামের ছেলে মোয়াজ্জেম হোসেন (২২) ও নগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনি এলাকার আরাফাত ইসলাম রুষ্ট (১৯)।

এ সময় তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তুল, দুইটি ফোল্ডিং চাকু, একটি ওয়াকিটকি, একটি রশি, সেনাবাহিনীর পোশাক ও বুট উদ্ধার করা হয়েছে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া থানা পুলিশ জানতে পারে কিছু ছিনতাইকারী আলিম-লাম-মিম ভাটার মোড় এলাকায় ছিনতাইয়ের জন্য অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এ সময় তাদের আটক করে পুলিশ। তবে তাদের সঙ্গে থাকা আরও দুইজন পালিয়ে যায়।

আটকের পর জিজ্ঞাসাবাদে তারা জানায়, সেনাবাহিনীর সদস্য বলে পরিচয় দিয়ে ও আইডি কার্ড দেখিয়ে মোটরসাইকেলের গতিরোধ করা হয়। এরপর মোটরসাইকেল আরোহীর  কাছ থেকে ছিনতাই করা হয়। রোববার রাতে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুলিশকে সেনাবাহিনীর সদস্য পরিচয় দেয়। এ সময় আইডি কার্ড দেখে সন্দেহ হলে পুলিশ তাদের তল্লাশি করে। এ সময় তাদের কাছে একটি খেলনা পিস্তুল, দুইটি ফোল্ডিং চাকু, একটি ওয়াকিটকি, একটি রশি, একটি ব্যাগে সেনাবাহিনীর পোশাক ও বুট পাওয়া যায়। পুলিশের কাছে তারা স্বীকার করেছে, রাস্তায় রশি বেধে মোটরসাইকেল আটকিয়ে ছিনতাই করে তারা। গতকাল রোববার রাতে রাস্তায় রশি দিয়ে মোটরসাইকেল আরোহীর গতিরোধ করে ছিনতাই করার জন্য তারা উৎ পেতে ছিল।

তিনি আরও জানান, তাদের আইডি কার্ডে সেনাবাহিনীর পোশাক পরিহিত, হাতে ওয়াকিটকি নিয়ে ছবি এবং সেনাবাহিনীর ট্রেনিং-এ অংশগ্রহণকৃত অন্যের ছবি ইডিট করে নিজের ছবি স্থাপন করা অবস্থায় পাওয়া গেছে। এছাড়াও সেনাবাহিনীর ছবি ফেসবুক ম্যাসেঞ্জারে আদান-প্রদান করে একাধিক মেয়েকে প্রেমের সম্পর্ক গড়ে তোলে প্রতারণা করার বিষয়টিও স্বীকার করেছে তারা। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

জেবি

RTVPLUS