logo
  • ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭

হিলি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ নভেম্বর ২০২০, ১৯:৩২
আপডেট : ১৫ নভেম্বর ২০২০, ১৯:৫৫

গৃহবধূ চেয়েছিলেন বিয়ে করতে, রুবেলের চাওয়া অন্যকিছু

Accused Belal Hossain Rubel
অভিযুক্ত বেলাল হোসেন রুবেল
বিয়ের প্রলোভন দিয়ে জোর পূর্বক এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। 

শনিবার (১৪ নভেম্বর) এ ঘটনায় দিবাগত রাতে ধর্ষিতা ওই নারী নিজেই বাদি হয়ে বিরামপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। রাতেই অভিযান চালিয়ে পুলিশ  আটক করে দিনাজপুর আদালতে প্রেরণ করেছেন।

আটককৃত বেলাল হোসেন রুবেল (৩০) উপজেলার কাটলা ইউনিয়নের শৈলান গ্রামের হাবিবর রহমানের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বেলাল হোসেন রুবেল নামে এক যুবকের সঙ্গে দীর্ঘ এক বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই গৃহবধূর। এক পর্যায়ে স্বামীর অজান্তে ধর্ষিতা নারীকে মোবাইল ফোন কিনে দেন ধর্ষক। ভ্যানচালক স্বামী বাড়ির বাহিরে থাকায় দীর্ঘদিন থেকেই ওই নারীকে বিয়ের প্রলোভন দিয়ে আসছিল বেলাল।

শনিবার দুপুরে ধর্ষক রুবেলের বাড়িতে ডেকে গৃহবধূকে ইচ্ছার বিরুদ্ধে জোর করে ধর্ষণ করেন। পরে বিষয়টি ধর্ষিতার স্বামী ও পরিবারের লোকদের জানান তিনি। এরপর শনিবার দিবাগত রাতে ১টা ৪৫ মিনিটে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির জানান, ধর্ষিতা নারী রাতেই থানায় এসে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে ধর্ষক বেলাল হোসেন রুবেলকে অভিযান চালিয়ে ভোর সাড়ে চারটায় তার বোনের বাড়ি থেকে আটক করা হয়।

তিনি আরও জানান, রোববার সকালে দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে। ধর্ষিতা ওই নারীকেও ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

জিএম/জিএ 
 

RTVPLUS