logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ নভেম্বর ২০২০, ১০:৪৬
আপডেট : ১৩ নভেম্বর ২০২০, ১১:০৫

আতঙ্কের জনপদ কলাবাড়িয়া গ্রাম

Kalabaria village, is a town, rtv news
হত্যাকাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে আতঙ্কের জনপদে পরিণত নড়াইলের কলাবাড়িয়া গ্রাম
হত্যাকাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে আতঙ্কের জনপদে পরিণত হয়েছে নড়াইলের কলাবাড়িয়া গ্রাম।  গোষ্ঠিগত দ্বন্দ্বে গেলো মঙ্গলবার নড়াইলের কলাবাড়িয়া এলাকায় রায়হান ফকির রানা নামে এক যুবক নিহতের ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজনের বাড়ি-ঘরে ব্যাপক লুটপাট ও ভাংচুর করে পুড়িয়ে দিয়েছে।

গেলো মঙ্গলবার দিনগত রাতে কলাবাড়িয়া, মুলখানা গ্রামে প্রতিপক্ষের ১৫টি পরিবারের বাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটেছে।  এর ফেলে এলাকাজুড়ে চরম আতঙ্ক বিরাজ করছে। পুলিশ, হত্যা ও হামলাসহ চলমান সহিংসতায় এ পর্যন্ত ১২ জনকে আটক করেছে।

ভুক্তভোগী এলাকাবাসী জানায়, এলাকার আধিপত্য নিয়ে কলাবাড়িয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান কায়েস ও মান্নান সিকদারের পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এতে কায়েসের পক্ষের রায়হান ফকির খুন হন। এর জেরে কায়েসপক্ষের লোকজন প্রতিপক্ষ মান্নান সিকদারের বাড়ি-ঘরে চড়াও হয়ে ব্যাপক ভাংচুর, লুটপাট চালানো ছাড়াও আগুন ধরিয়ে দেয়।

এতে ১৫টি পরিবারের বসতঘর, গোয়ালঘর, রান্নাঘরসহ অন্তত ২৫টি ঘর-বাড়ি স্থাপনা পুড়ে ছাই হয়ে গেছে। নারকীয় হামলায় সাজানো গোছানো এক একটি সংসার ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। বাড়ি বাড়ি হানা দিয়ে সহায়সম্বল লুটে নেয়া হয়েছে। এ অবস্থায় এলাকার মানুষের মধ্যে চরম আতঙ্ক ও উৎকণ্ঠা বিরাজ করছে। ভুক্তভোগীরা তাদের বাড়ি-ঘরে বর্বর হামলা ও অগ্নিসংযোগের বিচার দাবি করছেন। পুলিশ বলছে, নানা প্রতিকূলতার মধ্যেও পরিস্থিতি মোকাবেলায় তারা সচেষ্ট রয়েছেন।

জেবি

RTVPLUS