• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আতঙ্কের জনপদ কলাবাড়িয়া গ্রাম

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ নভেম্বর ২০২০, ১০:৪৬
Kalabaria village, is a town, rtv news
হত্যাকাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে আতঙ্কের জনপদে পরিণত নড়াইলের কলাবাড়িয়া গ্রাম

হত্যাকাণ্ডের ঘটনাকে কেন্দ্র করে আতঙ্কের জনপদে পরিণত হয়েছে নড়াইলের কলাবাড়িয়া গ্রাম। গোষ্ঠিগত দ্বন্দ্বে গেলো মঙ্গলবার নড়াইলের কলাবাড়িয়া এলাকায় রায়হান ফকির রানা নামে এক যুবক নিহতের ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজনের বাড়ি-ঘরে ব্যাপক লুটপাট ও ভাংচুর করে পুড়িয়ে দিয়েছে।

গেলো মঙ্গলবার দিনগত রাতে কলাবাড়িয়া, মুলখানা গ্রামে প্রতিপক্ষের ১৫টি পরিবারের বাড়িতে অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটেছে। এর ফেলে এলাকাজুড়ে চরম আতঙ্ক বিরাজ করছে। পুলিশ, হত্যা ও হামলাসহ চলমান সহিংসতায় এ পর্যন্ত ১২ জনকে আটক করেছে।

ভুক্তভোগী এলাকাবাসী জানায়, এলাকার আধিপত্য নিয়ে কলাবাড়িয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মাহমুদুল হাসান কায়েস ও মান্নান সিকদারের পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এতে কায়েসের পক্ষের রায়হান ফকির খুন হন। এর জেরে কায়েসপক্ষের লোকজন প্রতিপক্ষ মান্নান সিকদারের বাড়ি-ঘরে চড়াও হয়ে ব্যাপক ভাংচুর, লুটপাট চালানো ছাড়াও আগুন ধরিয়ে দেয়।

এতে ১৫টি পরিবারের বসতঘর, গোয়ালঘর, রান্নাঘরসহ অন্তত ২৫টি ঘর-বাড়ি স্থাপনা পুড়ে ছাই হয়ে গেছে। নারকীয় হামলায় সাজানো গোছানো এক একটি সংসার ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। বাড়ি বাড়ি হানা দিয়ে সহায়সম্বল লুটে নেয়া হয়েছে। এ অবস্থায় এলাকার মানুষের মধ্যে চরম আতঙ্ক ও উৎকণ্ঠা বিরাজ করছে। ভুক্তভোগীরা তাদের বাড়ি-ঘরে বর্বর হামলা ও অগ্নিসংযোগের বিচার দাবি করছেন। পুলিশ বলছে, নানা প্রতিকূলতার মধ্যেও পরিস্থিতি মোকাবেলায় তারা সচেষ্ট রয়েছেন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে পানের বরজ পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা
যেকোনো দুর্যোগে পুলিশ জনগণের পাশে রয়েছে: ডিএমপি কমিশনার
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
X
Fresh