logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

নাটোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ নভেম্বর ২০২০, ১০:২৫
আপডেট : ১৩ নভেম্বর ২০২০, ১০:৪৫

নাটোরে এএসআইয়ের বিরুদ্ধে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ

Allegation of rape, of college student against, rtv news
ধর্ষণ
নাটোরে পুলিশের এক এএসআই-এর বিরুদ্ধে বিয়ের প্রলোভন দিয়ে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ওই ছাত্রী বাদী হয়ে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে মামলা দায়ের করেন।

মামলাটি আমলে নিয়ে আদালত র‌্যাব-৫ রাজশাহীকে অভিযোগ তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দিয়েছেন। পুলিশের অভিযুক্ত ওই এএস আই মাহবুবুর রহমান বর্তমানে রাজশাহী মহানগরীর কাজলা পুলিশ ফাঁড়িতে কর্মরত রয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, নাটোরের গুরুদাসপুর উপজেলার নাজিরপুর এলাকার বাসিন্দা ওই ছাত্রী রাজশাহীতে একটি কলেজে পড়ালেখা করেন। এ সময় আরএমপির কনস্টেবল মাহবুবুর রহমানের সঙ্গে পরিচয় থেকে ঘনিষ্ঠতা হয়। ঘনিষ্ঠতার সুযোগে ওই ছাত্রীকে বিয়ে করার প্রলোভন দেখিয়ে পর্যায়ক্রমে পবা ও নওদাপাড়া এলাকায় বাসা ভাড়া করে একত্রে বসবাস করেন।

এরই একপর্যায়ে ওই ছাত্রীটি গর্ভবতী হয়ে পড়লে রাজশাহী মেডিকেল কলেজহাসপাতালে ভর্তি করে গর্ভপাত করানো হয়। এরপর ওই ছাত্রী বিয়ের জন্য মাহবুবুর রহমানকে চাপ দিলে মাহবুব তাকে নির্যাতন করেন। ফলে গেলো ৭ নভেম্বর ওই ছাত্রী বাবার বাড়িতে চলে আসেন। ওইদিন রাতে মাহাবুব সেখানে গিয়ে বিয়ে করবেন বলে প্রতিশ্রুতি দিয়ে পুনরায় ধর্ষণ করে কর্মস্থলে চলে যান।

অভিযুক্ত এএসআই মাহবুবুর রহমান সাংবাদিকদের কাছে দাবি করেন, ওই ছাত্রী তার স্ত্রী। কিন্তু বিয়ের কোনও বৈধ কাগজপত্র দেখাতে পারেননি।

আরও পড়ুন: 
যুবতীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ, মামলার আসামি শিক্ষা অফিসার
যৌন চিকিৎসা নিতে গিয়ে নববিবাহিত যুবকের মৃত্যু

জেবি

RTVPLUS