logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

বৃদ্ধা মায়ের সামনে ছেলেকে কুপিয়ে হত্যা

The old woman, hacked her son to death, rtv news
ছেলেকে হারিয়ে বৃদ্ধা মায়ের আহাজারি
ময়মনসিংহের ধোবাউড়ায় বৃদ্ধা মায়ের সামনে ছেলেকে কুপিয়ে হত্যা করেছে প্রতিবেশী নূর হোসেন ও তার ভাই মুশিকুর রহমান।

জমি দখলের ঘটনা নিয়ে উপজেলার বেতগাছিয়া গ্রামে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, বেতগাছিয়া গ্রামের হযরত আলী (৬৩) তার পৈত্রিক সম্পত্তিতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। কিন্তু গত তিন মাস ধরে সেই জমির দাবি করে আসছে পাশের বাড়ির নূর হোসেন গংরা।

 এরপর থেকে জমির দখল নিয়ে উভয়পক্ষের মাঝে বিরোধ চলছিল। এর আগে দুইবার হযরত আলীর ঘর ভেঙ্গে দেয় নূর হোসেন ও তার ভাই মুশিকুর রহমান। এ নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। বুধবার সকাল আনুমানিক ১০টায় হজরত আলী তার জমিতে কাজ করতে যায়। এসময় নূর হোসেন ও তার ভাই মুশিকুর রহমান হযরত আলীকে ডেকে একটি ঝোঁপঝাড়ের কাছে এনে আঘাত করে।

চিৎকার শুনে হযরত আলীর মা ও তার ভাই কুদরত আলী কাছে আসে। এ সময় মায়ের সামনে তার দুই ছেলেকে এলোপাতাড়ি কুপিয়েছে নূর হোসেন ও তার ভাই মুশিকুর রহমান। বারবার হজরত আলীর মা প্রাণভিক্ষা চাইলেও কানে পৌঁছেনি বৃদ্ধা মায়ের আর্তনাদ। পরে গুরুতর আহত অবস্থায় দুই ভাইকে প্রথমে ধোবাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 কর্তব্যরত চিকিৎসক রাতে হযরত আলীকে মৃত ঘোষণা করেন। অপরদিকে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে কুদরত আলী। এদিকে চোখের সামনে দুই ছেলেকে কুপানোর দৃশ্য যেন কোনোভাবেই ভুলতে পারছেন না বৃদ্ধা মা। শোকে তিনি এখন পাথর। আশেপাশের লোকজন এসে সান্ত্বনা দিচ্ছেন বৃদ্ধাকে। এ ঘটনায় এলাকাবাসী বিচার দাবি করেছেন।

এ ব্যাপারে ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় মামলা হয়েছে এবং একজন আসামিকে আমরা গ্রেপ্তার করেছি।

জেবি

RTVPLUS