• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বাবার আবেদনের প্রেক্ষিতে মাদকাসক্ত ছেলের কারাদণ্ড

স্টাফ রিপোর্টার, রাজশাহী, আরটিভি নিউজ

  ১২ নভেম্বর ২০২০, ১৬:২৫
Imprisonment, of drug addicted son in response, rtv news
আদালত

রাজশাহীর বাঘা উপজেলায় বাবার আবেদনের প্রেক্ষিতে মাদকাসক্ত ছেলেকে কারাদণ্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বুধবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা এই দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্ত ছেলের নাম সবুজ আলী (৩০)। তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। সবুজ আলী উপজেলার চক সিংগা মোমিনপুর গ্রামের সাবদার আলীর ছেলে।

পুলিশ জানায়, কোনও উপায় না পেয়ে পরিবারের সিদ্ধান্তে সবুজের বাবা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন করেন। সবুজ আলী দীর্ঘদিন ধরে মাদকাসক্ত হয়ে পড়েছিল। এই আবেদনের প্রেক্ষিতে মাদকসেবন করা অবস্থায় আড়ানীর জয়বাংলা মোড় এলাকা থেকে সবুজকে আটক করা হয়। এ সময় সে অপরাধ স্বীকার করায় ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা করা হয়।

সবুজ আলীর বাবা সাবদার আলী আরটিভি নিউজকে জানান, বিভিন্নভাবে তাকে বারবার বুঝানোর চেষ্টা করা হয়েছিল। কোনও কথায় সে কর্ণপাত করেনি। সে দিন দিন আরও বেশি মাদকাসক্ত হয়ে পড়ছিল। এছাড়া বাড়ির জামা-কাপড়সহ বিভিন্ন জিনিসপত্র বাজারে বিক্রি করতে শুরু করে। যে কারণে বাধ্য হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন করি।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম আরটিভি নিউজকে জানান, গতকাল সন্ধ্যায় সবুজের বাবার আবেদনের প্রেক্ষিতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা সবুজকে ৩ মাসের কারাদণ্ড ও বৃহস্পতিবার সকালে জেলহাজতে পাঠায়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পচা মাংস বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
আখাউড়ায় ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যবসায়ীকে জরিমানা
শিশু হত্যা মামলায় বৃদ্ধের যাবজ্জীবন কারাদণ্ড 
X
Fresh