• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রাতেই আকবরকে পিবিআই’র কাছে হস্তান্তর  

সিলেট প্রতিনিধি, আরটিভি

  ০৯ নভেম্বর ২০২০, ১৯:০৪
রাতেই আকবরকে পিবিআই’র কাছে হস্তান্তর  
এসআই আকবর

সিলেট রাহান হত্যা মামলার প্রধান আসামি বহিষ্কৃত এসআই আকবরকে গ্রেপ্তার করে সিলেটে নিয়ে আসা হয়েছে।

সন্ধ্যায় পুলিশ সুপার ফরিদ উদ্দিন আহম্মেদ সংবাদ সম্মেলনে বলেন, সীমান্তের কানাইঘাট এলাকা থেকে এসআই আকবরকে গ্রেপ্তার করা হয়। আজ সোমবার (৯ নভেম্বর) সকালে কানাইঘাট ভারত সীমান্ত এলাকা থেকে পলায়নগত অবস্থায় সাদা পোশাকধারী পুলিশ সদস্যরা তাকে গ্রেপ্তার করে। কিছুক্ষণের মধ্যে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কাছে হস্তান্তর করা হবে আকবরকে।

তিনি বলেন, আপনাদের সকলকে জানাতে চাই, আইনের ঊর্ধ্বে কেউ না। আইন অমান্য করলে সে যেই হোক না কেন তাকে আইনের মুখোমুখি হতেই হবে। এসআই আকবর যে অন্যায় করেছে এটি খুব জঘন্য তার শাস্তি তাকে পেতেই হবে।

এর আগে আজ সকালে স্থানীয় জনতার সহায়তায় জেলা পুলিশের একটি দল কানাইঘাটের ডনা সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। প্রথমে স্থানীয় খাসিয়া সম্প্রদায়ের মানুষের হাতে তিনি আটক হন। পরে পুলিশ দ্রুত গিয়ে তাকে উদ্ধার করে।

গেল ১১ অক্টোবর ভোরে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে পুলিশের নির্যাতনের শিকার হন রায়হান আহমদ (৩৪)। পরে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে তিনি মারা যান। রায়হান সিলেট নগরীর আখালিয়ার নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে। তিনি নগরীর রিকাবিবাজার স্টেডিয়াম মার্কেটে এক চিকিৎসকের চেম্বারে কাজ করতেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh