Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮

মৌলভীবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ নভেম্বর ২০২০, ১৬:২১
আপডেট : ০৮ নভেম্বর ২০২০, ১৫:৫৯

‘মাগনা পাইছি তাই আধা বালতি তেল সংগ্রহ করছি’ (ভিডিও)

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের সাতগাঁও এলাকায় আজ দুপুর ১২টায় একটি মালবাহী ট্রেনের সাতটি বগি লাইনচ্যুত হয়ে সিলেটের সঙ্গে সারা দেশের যোগাযোগ বন্ধ রয়েছে। সেইসঙ্গে তেলবাহী বগিতে থাকা তেল ছড়িয়ে পড়েছে রেললাইনে ও আশেপাশে। এই তেল সংগ্রহ করতে ভিড় করছে সাধারণ মানুষ।

যে যেভাবে পারছে তেল সংগ্রহ করছেন। কেউ বালতিতে করে কেউ গ্লাসে বা মগে আবার কেউ ঘরের ভাতের ডেকচি নিয়ে তেল সংগ্রহ করছেন। রীতিমতো উৎসবের আমেজে চলছে তেল সংগ্রহ করা। ঘটনাস্থলে থাকা তানভীর আঞ্জুম জানান, শত শত মানুষ তেল সংগ্রহ করছেন। বালতি নিয়ে তেল সংগ্রহ করছেন হামিদা বেগম।

তিনি জানান, কী তেল জানিনা তবে মাগনা পাইছি তাই আধা বালতি সংগ্রহ করেছি। স্থানীয় আব্দুল আলিম জানান, আমি তিন লিটারের মত সংগ্রহ করেছি এটা ডিজেল। পরে কাজে না লাগলে বিক্রি করে দেব।

স্থানীয়রা বলছেন ট্রেনের বগিতে ডিজেল তেল ছিল । যদিও কি তেল ছিল তা নিশ্চিত করতে দায়িত্বশীল কারও বক্তব্য পাওয়া যায়নি। শ্রীমঙ্গল রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টার শাখওয়াত হোসেন আরটিভি নিউজকে জানান, সাতটি বগি লাইনচ্যুত হয়েছে। সাধারণ মানুষ সংগ্রহ করছে। এক লাখ ৬০ হাজার লিটার ডিজেল অকটেন আর পেট্রোল ছিল।

জেবি

RTV Drama
RTVPLUS