logo
  • ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য দিলেন ওসি প্রদীপের দেহরক্ষী

  কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ০৫ নভেম্বর ২০২০, ২১:৩৫
Pradeep Kumar Das and Rubel Sharma
প্রদীপ কুমার দাশ ও রুবেল শর্মা
সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা হত্যা মামলার আসামি ও টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশের দেহরক্ষী কনস্টেবল রুবেল শর্মা দ্বিতীয় দফার রিমান্ডে বেশ গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) রুবেল শর্মাকে দ্বিতীয় দফায় ৫ দিনের রিমান্ড শেষে আদালতে সোপর্দ করেছে র‍্যাব। তবে নতুন করে রিমান্ড আবেদন করা হয়নি। 

মামলার তদন্তকারী কর্মকর্তা সহকারী পুলিশ সুপার খাইরুল ইসলাম গণমাধ্যমকে জানান, রিমান্ডে রুবেল শর্মার কাছ থেকে সিনহা হত্যা মামলা সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

গত ২৮ অক্টোবর কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম তামান্না ফারাহর (টেকনাফ-৪) আদালতে দ্বিতীয় দফায় তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর হয়েছিল। এছাড়াও গত ৩০ সেপ্টেম্বর রুবেল শর্মার সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। গত ১৪ সেপ্টেম্বর কনস্টেবল রুবেলকে সিনহা হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করা হয়। 

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে টেকনাফের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত সিনহা মোহাম্মদ রাশেদ খান। এরপর ৫ আগস্ট এ ঘটনায় ৯ জনের বিরুদ্ধে কক্সবাজার আদালতে মামলা করেন সিনহার বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস। মামলাটির তদন্তভার দেয়া হয় র‍্যাবের হাতে। এ মামলায় এখন পর্যন্ত ১৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

জিএ 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪৫১৯৯০ ৩৬৬৮৭৭ ৬৪৪৮
বিশ্ব ৬০৩২৫২৬৯ ৪১৭২৯৫৩৩ ১৪১৮৯৯২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়