logo
  • ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ নভেম্বর ২০২০, ১১:৩৯
আপডেট : ০৫ নভেম্বর ২০২০, ১১:৪৯

বিদেশে পাঠানোর কথা বলে ১৭ বছরের তরুণীকে ধর্ষণ

Rape of 18-year-old, girl for sending, rtv news
ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ইউপি সদস্য আব্দুল কুদ্দুস

জয়পুরহাটের খঞ্জনপুর এলাকার ১৭ বছর বয়সী এক তরুণীকে বিদেশ পাঠানোর জন্য পাসপোর্ট তৈরি করার কথা বলে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে দোগাছী ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল কুদ্দুসকে (৫৩) গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার রাতে তরুণীকে উদ্ধারসহ সদর উপজেলার চকশ্যাম এলাকার নিজ বাড়ি থেকে ইউপি সদস্যকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন ক্যাম্প কমান্ডার।

আব্দুল কুদ্দুস জয়পুরহাট সদর উপজেলার রাঘবপুর চকশ্যাম গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ আরটিভি নিউজকে জানান, মাসখানেক আগে ওই তরুণীকে সৌদি আরবে নিয়ে যেয়ে ভালো বেতনের চাকরির কথা বলে দোগাছী ইউনিয়ন পরিষদের সদস্য ও আদম বেপারী আব্দুল কুদ্দুস। পরিবারের স্বচ্ছলতা আনতে ওই তরুণী পাসপোর্ট করার জন্য বুধবার বিকেলে খঞ্জনপুর এলাকায় আব্দুল কুদ্দুসের সঙ্গে দেখা করে।

পরে সে কৌশলে একটি বাড়িতে নিয়ে গিয়ে তরুণীকে ধর্ষণ করে এবং তাকে ওই বাড়িতে বন্দি করে রাখে। পরে সন্ধ্যায় তরুণী বাড়িতে না আসলে তরুণীর ফুফাতো ভাই র‌্যাব ক্যাম্পে অভিযোগ করলে খঞ্জনপুর এলাকার একটি বাড়ি থেকে তরুণীকে গুরুতর অবস্থায় উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। চকশ্যাম এলাকার নিজ বাড়ি থেকে কুদ্দুসকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে রাতেই তরুণীর মা বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় মামলা দায়ের করেছেন।

জেবি

RTV Drama
RTVPLUS